হাইকে ম্যাসেজ করতে নেট লাগে না

ম্যাসেঞ্জার অ্যাপলিকেশন হাইকের নতুন ফিচার। নেট কানেকশন ছাড়াই এবার থেকে যত খুশি যাকে খুশি টেক্সট করুন, পাঠান ছবি, স্মাইলি। হাইক বাবাজি এবার টোটাল ফ্রি। নেট কানেকশন প্রয়োজন নেই মানে, খরচ হবে না টাকাও। কেবল আপনাকে যেটা করতে হবে সেটা হল, আপনার স্মার্ট ফোনটায় স্মার্ট উপায়ে হাইক ডাউনলোড। ফোনে রাখুন হাইক আর উপভোগ করুন 'ম্যাসেজের স্বাধীনতা'।

Updated By: Dec 8, 2015, 11:23 AM IST
হাইকে ম্যাসেজ করতে নেট লাগে না

ওয়েব ডেস্ক: ম্যাসেঞ্জার অ্যাপলিকেশন হাইকের নতুন ফিচার। নেট কানেকশন ছাড়াই এবার থেকে যত খুশি যাকে খুশি টেক্সট করুন, পাঠান ছবি, স্মাইলি। হাইক বাবাজি এবার টোটাল ফ্রি। নেট কানেকশন প্রয়োজন নেই মানে, খরচ হবে না টাকাও। কেবল আপনাকে যেটা করতে হবে সেটা হল, আপনার স্মার্ট ফোনটায় স্মার্ট উপায়ে হাইক ডাউনলোড। ফোনে রাখুন হাইক আর উপভোগ করুন 'ম্যাসেজের স্বাধীনতা'।

'কোম্পানি' এখানেই শেষ করছে না। টেক্সট, স্মাইলি (ইমুজি) তো ফ্রি-ই সঙ্গে পেয়ে যাচ্ছেন সুপার স্পিড। হ্যাঁ। বিমানের থেকেও বেশি গতিতে আপনার হাইক ম্যাসেজ আপনার প্রিয়জনের কাছে পৌঁছে যাবে। ৭০ এম বি পর্যন্ত ডাটা এক প্রান্ত থেকে অন্য প্রান্ত যেতে সময় নেবে কেবল ১০ সেকেন্ড। প্রযুক্তি বিপ্লব একে বলছে, ওয়াই-ফাই ছাড়াই ওয়াই-ফাইয়ের মজা।

 

.