মজাদার ভিডিয়ো বিনোদনের খাঁটি দেশীয় অ্যাপ HiPi নিয়ে হাজির ZEE5!

অরিজিন্যাল সংক্ষিপ্ত ভিডিয়ো, শিশুদের জন্য মজাদার ভিডিয়ো, নতুন সুপারহিট সিনেমা, লাইভ টিভি, খবর, মিউজিক ভিডিয়ো, মজাদার গেম— এই সব কিছুই মিলবে ZEE5-এর নতুন অ্যাপ HiPi-তে।

Edited By: সুদীপ দে | Updated By: Jul 2, 2020, 08:15 PM IST
মজাদার ভিডিয়ো বিনোদনের খাঁটি দেশীয় অ্যাপ HiPi নিয়ে হাজির ZEE5!

নিজস্ব সংবাদদাতা: TikTok, UC Browser, Helo-সহ ৫৯টি চিনা মোবাইল অ্যাপ নিষিদ্ধ করেছে কেন্দ্র! কেন্দ্রের পক্ষ থেকে জানানো হয়েছে, কোটি কোটি ভারতীয় মোবাইল এবং ইন্টারনেট ব্যবহারকারীদের স্বার্থ সুরক্ষিত করতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

TikTok, UC Browser, Helo ছাড়াও এই তালিকায় রয়েছে Shareit, Likee, WeChat, Shein, Likee-এর মতো একাধিক জনপ্রিয় এবং বহুল প্রচলিত অ্যাপ। কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রক থেকে জানানো হয়েছে, ভারতীয় সাইবার সুরক্ষা ও সার্বভৌমত্ব নিশ্চিত করার লক্ষ্যে একটি পদক্ষেপটি করা হয়েছে। কিন্তু অ্যাপ নিসিদ্ধ করার পর তার বিকল্প খুঁজতে মরিয়া হয়ে উঠেছেন দেশের লক্ষ লক্ষ মানুষ। এই পরিস্থিতিতে মজাদার সংক্ষিপ্ত ভিডিয়ো বিনোদনের খাঁটি দেশীয় অ্যাপ HiPi নিয়ে হাজির হল ZEE5!

জানা গিয়েছে, একই ছাতার তলায় অরিজিন্যাল সংক্ষিপ্ত ভিডিয়ো ছাড়াও, শিশুদের জন্য মজাদার সংক্ষিপ্ত ভিডিয়ো, নতুন সুপারহিট সিনেমা, লাইভ টিভি, খবর, মিউজিক ভিডিয়ো, মজাদার গেম— এই সব কিছুই এখন পাওয়া যাবে ZEE5-এর নতুন অ্যাপ HiPi-তে।

আরও পড়ুন: দেশি 'টিকটক' তৈরি করে ফেলল মেদিনীপুরের ছাত্র, উদ্বোধন করলেন দিলীপ ঘোষ

এই HiPi অ্যাপের সাহায্যে মজাদার, উদ্ভাবনী এবং আকর্ষণীয় ছোট ছোট ভিডিয়ো অনায়াসেই তৈরি করতে পারবেন এর ব্যবহারকারীরা। ভিডিয়োগুলিকে আকর্ষণীয় করে তুলতে এই HiPi অ্যাপেই রয়েছে একাধিক নজরকাড়া ফিচার। দেশের সম্ভাব্য প্রতিভাদের আত্মপ্রকাশের উত্সাহ দেওয়ার লক্ষ্যে এই অ্যাপ লঞ্চ করেছে সংস্থা। এই প্ল্যাটফর্ম দেশের সম্ভাব্য প্রতিভাদের সৃজনশীলতাকে উত্সাহ দিয়ে তাঁদের ভবিষ্যতের তারকা তৈরির পথ প্রসস্থ করবে বলে বিশ্বাস HiPi অ্যাপ নির্মাতা সংস্থার।