ডিলিট হয়ে যাওয়া হোয়াটস অ্যাপ মেসেজ ফিরিয়ে আনার সহজ উপায়

'আশায় আশায় বসে আছি ওরে আমার মন, কখন তোমার আসবে টেলিফোন'। এখন খুব কম সংখ্যক মানুষই টাকা খরচ করে ফোনে কথা বলেন। এখন হাতে হাতে স্মার্টফোন আর তাতে রয়েছে ডেটা প্যাক। তাই এখন আর টুং টাং পিয়ানোয় সারাটি দুপুর হয় না। টুং টাং শব্দ হয় ঠিকই। তবে তা নোটিফিকেশনের। দিন রাতের ঠিক নেই। সারাক্ষণ হোয়াটস অ্যাপে অনলাইন। এনার্জি না কমিয়েই সারাদিন কত কথা। আচ্ছা যদি ভুল করে আপনার হোয়াটস অ্যাপের মেসেজটি মুছে যায় তখন কি করবেন? চিন্তা নেই সেই উপায়ও রয়েছে। এবার ফিরে পেতে পারেন হোয়াটস অ্যাপ থেকে মুছে যাওয়া আপনার মেসেজটি।

Updated By: Apr 26, 2016, 03:12 PM IST
ডিলিট হয়ে যাওয়া হোয়াটস অ্যাপ মেসেজ ফিরিয়ে আনার সহজ উপায়

ওয়েব ডেস্ক: 'আশায় আশায় বসে আছি ওরে আমার মন, কখন তোমার আসবে টেলিফোন'। এখন খুব কম সংখ্যক মানুষই টাকা খরচ করে ফোনে কথা বলেন। এখন হাতে হাতে স্মার্টফোন আর তাতে রয়েছে ডেটা প্যাক। তাই এখন আর টুং টাং পিয়ানোয় সারাটি দুপুর হয় না। টুং টাং শব্দ হয় ঠিকই। তবে তা নোটিফিকেশনের। দিন রাতের ঠিক নেই। সারাক্ষণ হোয়াটস অ্যাপে অনলাইন। এনার্জি না কমিয়েই সারাদিন কত কথা। আচ্ছা যদি ভুল করে আপনার হোয়াটস অ্যাপের মেসেজটি মুছে যায় তখন কি করবেন? চিন্তা নেই সেই উপায়ও রয়েছে। এবার ফিরে পেতে পারেন হোয়াটস অ্যাপ থেকে মুছে যাওয়া আপনার মেসেজটি।

ফেসবুক, হোয়াটস অ্যাপের আমরা এখন অনেক বেশি স্মার্ট। দুনিয়া সত্যিই আজ আমাদের হাতের মুঠোয়। কারও জন্মদিন ভুলে গেছেন? চিন্তা কি মনে করিয়ে দেওয়ার জন্য বসে আছে সোশ্যাল নেটওয়ার্ক। কিন্তু ভাবুন তো যদি ভুল করে হোয়াটস অ্যাপের কোনও দরকারি মেসেজ ডিলিট করে ফেলেন, তখন কি করবেন? কপাল চাপড়ানোর যুগ এখন চলে গিয়েছে। স্মার্ট হয়েছে টেকনোলজিও। তাই টুক করে দেখে নিন মুছে যাওয়া হোয়াটস অ্যাপ মেসেজ কীভাবে ফেরত পাবেন।

সহজ ৫টা পদ্ধতিতে ফিরে পাবেন ডিলিট হয়ে যাওয়া হোয়াটস অ্যাপ মেসেজ-

১) প্রথমে আপনার ফোনে অ্যান্ড্রয়েড ডেটা রিকভারি সফটওয়্যার ডাউনলোড করুন।
২) এবার আপনার ফোনটিকে কম্পিউটারের সঙ্গে সংযোগ করুন।
৩) এবার আপনার কম্পিউটারে USB debugging চালু করুন। আপনার ফোনের সমস্ত ডেটা কম্পিউটারে চলে আসবে। তবে সাইবার ক্যাফে থেকে এই কাজ করতে হলে খুবই সাবধান থাকবেন।
৪) যখন কম্পিউটারটি আপনার অ্যান্ড্রয়েড ফোনের সমস্ত ডেটা চেক করে ফেলবে, তখন আপনার কাছে স্ক্যানিংয়ের অপশন আসবে। এবার আপনি স্ক্যানিংয়ের অপশনটি সিলেক্ট করুন।
৫) এবার আপনি আপনার মুছে যাওয়া সমস্ত মেসেজ দেখতে পেয়ে যাবেন।

.