নতুন ফোনেই ১,০০০ টাকার ছাড়! বাজারে এল Infinix Hot 8

ভারতে অল্পবয়সী ক্রেতাদের সিংহভাগেরই চাহিদা কম দামে গেমিংয়ের উপযুক্ত ফোন। সেই দিকেই নজর রেখেছে সংস্থা। 

Updated By: Sep 12, 2019, 12:47 PM IST
নতুন ফোনেই ১,০০০ টাকার ছাড়! বাজারে এল Infinix Hot 8

নিজস্ব প্রতিবেদন : আজ থেকে বিক্রি শুরু হল Infinix-এর নতুন স্মার্টফোন Infinix Hot 8-এর। কম দামেই উন্নত স্পেসিফিকেশন, ইতিমধ্যেই ভারতে স্মার্টফোনের বাজারে জনপ্রিয় হয়েছে সংস্থার বাজেট স্মার্টফোনগুলি। বাজারে প্রতিযোগিতায় এগিয়ে থাকতে এবার নতুন স্মার্টফোন আনল সংস্থা। 

এই স্মার্টফোনের অন্যতম বৈশিষ্ট্য নিঃসন্দেহে এর শক্তিশালী RAM ও চিপসেট। ভারতে অল্পবয়সী ক্রেতাদের সিংহভাগেরই চাহিদা কম দামে গেমিংয়ের উপযুক্ত ফোন। সেই দিকেই নজর রেখেছে সংস্থা। একাধিক গ্যাজেট বিশেষজ্ঞের রিভিউ অনুযায়ী এতে সহজেই খেলা যাবে পাবজির মতো হাই-গ্রাফিক্সের গেম। তবে, ক্যামেরা ও ডিসপ্লের দিক থেকে হয়তো কিছুটা পিছিয়ে Infinix-এর এই ফোন। 

শুধু তাই নয়, লঞ্চ অফার হিসাবে আসল দামের থেকে ১,০০০ টাকা কমেই পাবেন এই ফোন। ফলে পুজোর আগে বাজেট স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকলে পছন্দের তালিকায় রাখতে পারেন Infinix Hot 8। এবার এক নজরে দেখে নিন Infinix Hot 8-এর স্পেসিফিকেশন ও দাম...

Infinix Hot 8-এর স্পেসিফিকেশন ও দাম:

১) ৬.৫২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। থাকছে ওয়াটার-ড্রপ নচ।

২) একটি ভেরিয়েন্টেই পাওয়া যাবে Infinix Hot 8।  ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ থাকছে এই স্মার্টফোনে। 

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Mediatek Helio P22 চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ১৩ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ২ মেগাপিক্সেল (ওয়াইড সেন্সার) + ২ মেগাপিক্সেল (লো লাইট সেন্সার) রিয়ার ক্যামেরা সেটআপ। ৮ মেগাপিক্সেলের  সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

আরও পড়ুন: 

৫) এই ফোনে থাকছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) Infinix Hot 8-এর আসল দাম ৭,৯৯৯ টাকা। তবে বিশেষ ইন্ট্রোডাক্টারি অফারে মাত্র ৬,৯৯৯ টাকায় পাবেন এই স্মার্টফোন। অফার থাকছে ৩০ অক্টোবর পর্যন্ত। বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে Flipkart-এ বিক্রি শুরু Infinix Hot 8-এর।

 

.