Jio Fiber-এর সব প্ল্যানেই এবার দ্বিগুণ ডেটা পাবেন গ্রাহকরা!

কী ভাবে এই দ্বিগুণ ডেটার সুবিধা পাওয়া যাবে, জেনে নিন...

Edited By: সুদীপ দে | Updated By: May 28, 2020, 02:30 PM IST
Jio Fiber-এর সব প্ল্যানেই এবার দ্বিগুণ ডেটা পাবেন গ্রাহকরা!

নিজস্ব প্রতিবেদন: এ বার দ্বিগুণ ডেটা সুবিধা নিয়ে এল Jio Fiber। বার্ষিক সাবক্রিপশনে Jio Fiber-এর গ্রাহকরা এই দ্বিগুণ ডেটার বিশেষ সুবিধা পাবেন। ব্রোঞ্জ থেকে টাইটেনিয়াম— Jio Fiber-এর সব প্ল্যানের ক্ষেত্রেই প্রযোজ্য হবে এই অফার।

জানা গিয়েছে, ব্রোঞ্জ প্ল্যানের বার্ষিক সাবস্ক্রিপশনে মোট ৩৫০ জিবি হাইস্পিড ডেটা পাবেন Jio Fiber-এর গ্রাহকরা। প্রত্যেক প্ল্যানের নির্ধারিত ডেটার ঠিক দ্বিগুণ ডেটা পেয়ে যাবেন গ্রাহকরা। প্রতি মাসে ১০০ জিবি ডেটার সঙ্গেই মিলবে অতিরিক্ত ১০০ জিবি ডেটা। একই সঙ্গে মিলবে লকডাউনের জন্য অতিরিক্ত ৫০ জিবি ডেটা। তার সঙ্গে বার্ষিক সাবস্ক্রিপশনের জন্য ১০০ জিবি ডেটা। সব মিলিয়ে মোট ৩৫০ জিবি হাইস্পিড ডেটা পাবেন Jio Fiber-এর গ্রাহকরা।

আরও পড়ুন: ২০ জুন পর্যন্ত গ্রাহকদের বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা দিচ্ছে এই সংস্থা!

সিলভার প্ল্যানের বার্ষিক সাবস্ক্রিপশনে মোট ৮০০ জিবি হাইস্পিড ডেটা পাবেন Jio Fiber-এর গ্রাহকরা। গোল্ড প্ল্যানে Jio Fiber-এর গ্রাহকরা পাবেন মোট ১৭৫০ জিবি হাইস্পিড ডেটা। একই হিসাবে ডায়মন্ড প্ল্যানে মোট ৪,০০০ জিবি হাইস্পিড ডেটা আর প্ল্যাটিনাম প্ল্যানে বার্ষিক সাবস্ক্রিপশনে মোট ৭,৫০০ জিবি হাইস্পিড ডেটা পাবেন গ্রাহকরা। আর Jio Fiber-এর সবচেয়ে দামি প্ল্যান টাইটেনিয়াম-এর বার্ষিক সাবস্ক্রিপশনে মোট ১৫,০০০ জিবি হাইস্পিড ডেটা পাবেন গ্রাহকরা।