5G কানেক্টিভিটি, ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ বাজারে এল Vivo Y70s

আসুন Vivo Y70s-এর স্পেসিফিকেশন আর দাম সম্পর্কে জেনে নেওয়া যাক...

Edited By: সুদীপ দে | Updated By: May 27, 2020, 04:20 PM IST
5G কানেক্টিভিটি, ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ বাজারে এল Vivo Y70s

নিজস্ব প্রতিবেদন: ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, 5G কানেক্টিভিটি-সহ একাধিক আকর্ষণীয় ফিচারে লঞ্চ হয়েছে Vivo-র নতুন স্মার্টফোন Y70s। এই ফোনে রয়েছে Samsung-এর Exynos 880 চিপসেট। জানা গিয়েছে, জুন মাস থেকে এই ফোনের বিক্রি শুরু করবে Vivo। আসুন Vivo Y70s-এর স্পেসিফিকেশন আর দাম সম্পর্কে জেনে নেওয়া যাক...

Vivo Y70s-এর স্পেসিফিকেশন আর দাম:

১) 5G কানেক্টিভিটির এই স্মার্টফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফোনে রয়েছে ৮ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ।

২) এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে চলবে সংস্থার নিজস্ব FunTouch OS স্কিন। এই ফোনে রয়েছে Samsung-এর Exynos 880 চিপসেট।

৩) এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এর সঙ্গেই রয়েছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফির জন্য এই ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

আরও পড়ুন: হু হু করে পড়ছে রেটিং! ভারতে জনপ্রিয়তা তলানিতে ঠেকেছে Tiktok-এর

৪) Vivo Y70s-এ রয়েছে ৪,৫০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 5G, 4G LTE, Bluetooth v5.0, Wi-Fi, GPS/ A-GPS, USB 2.0 আর 3.5 মিমি অডিও জ্যাক রয়েছে।

৫) চিনে Vivo Y70s-এর দাম শুরু হচ্ছে ১,৯৯৮ ইউয়ান থেকে (ভারতীয় মূদ্রায় প্রায় ২১,২০০ টাকা থেকে)। ১ জুন থেকে চিনে এই ফোনের বিক্রি শুরু হবে।

.