'বন্ধ' জিও'র সামার সারপ্রাইজ প্যাক, তুলে নেওয়া হল প্রাইম মেম্বারশিপ রিচার্জের অপশনও

৩১ মার্চ মুকেশ আম্বানির রিলায়েন্স টেলিকম ইন্ডাস্ট্রির পক্ষ থেকে গোটা ভারতের জন্য জিও সামার সারপ্রাইজ প্যাকের কথা ঘোষণা করা হয়েছিল। কিন্তু রিলায়েন্সে ট্রাই'য়ের (টেলিকম রেগুলেটরি অথরিটি অব ইন্ডিয়া) নিষেধাজ্ঞার কারণে সেই সারপ্রাইজ অফারকে এখনই কার্যকর করেতে পারছে না তারা। রিলায়েন্সের পক্ষ থেকে তাদের টুইটার হ্যান্ডেলে প্রেস বিবৃতির কপি আপলোড করে জানিয়ে দেওয়া হয়েছে, "ট্রাই জিও-কে নির্দেশ দিয়েছে ৩ মাসের কমপ্লিমেন্টরি অফার তুলে দিতে"। সেইমত জিও কার্যত বাধ্য হয়েই জিও সামার সারপ্রাইজ অফার তুলে নিতে বাধ্য হয়েছে। ওই বিবৃতিতে এও জানানো হয়েছে, ট্রাইয়ের আদেশে সম্মতি জানাচ্ছে জিও এবং পূর্ব ঘোষণা হওয়া সত্ত্বেও নিজেদের সামার সারপ্রাইজ অফার তুলে নিচ্ছে তারা। 

Updated By: Apr 10, 2017, 08:00 PM IST
'বন্ধ' জিও'র সামার সারপ্রাইজ প্যাক, তুলে নেওয়া হল প্রাইম মেম্বারশিপ রিচার্জের অপশনও

ওয়েব ডেস্ক: ৩১ মার্চ মুকেশ আম্বানির রিলায়েন্স টেলিকম ইন্ডাস্ট্রির পক্ষ থেকে গোটা ভারতের জন্য জিও সামার সারপ্রাইজ প্যাকের কথা ঘোষণা করা হয়েছিল। কিন্তু রিলায়েন্সে ট্রাই'য়ের (টেলিকম রেগুলেটরি অথরিটি অব ইন্ডিয়া) নিষেধাজ্ঞার কারণে সেই সারপ্রাইজ অফারকে এখনই কার্যকর করেতে পারছে না তারা। রিলায়েন্সের পক্ষ থেকে তাদের টুইটার হ্যান্ডেলে প্রেস বিবৃতির কপি আপলোড করে জানিয়ে দেওয়া হয়েছে, "ট্রাই জিও-কে নির্দেশ দিয়েছে ৩ মাসের কমপ্লিমেন্টরি অফার তুলে দিতে"। সেইমত জিও কার্যত বাধ্য হয়েই জিও সামার সারপ্রাইজ অফার তুলে নিতে বাধ্য হয়েছে। ওই বিবৃতিতে এও জানানো হয়েছে, ট্রাইয়ের আদেশে সম্মতি জানাচ্ছে জিও এবং পূর্ব ঘোষণা হওয়া সত্ত্বেও নিজেদের সামার সারপ্রাইজ অফার তুলে নিচ্ছে তারা। 

 

 

কিন্তু এই অফার এখনও মিলছে তিনটি সাইটে, পেটিএম (Paytm), ফ্রিচার্জ (Freecharge), মোবিকউইক (Mobiwik)। 

উল্লেখ্য, জিও'র অফিসিয়াল সাইট থেকেও তুলে নেওয়া হয়েছে জিও প্রাইম মেম্বারশিপ রিচার্জের অপশন। (সন্তোষজনক উত্তর না দিতে পারায় অফার প্রত্যাহারে বাধ্য হল রিলায়েন্স জিও)  

 

.