সস্তায় পুষ্টিকর! ফাঁস হল Lenovo A7-এর স্পেসিফিকেশনস! দেখে নিন...

আসুন দেখে নেওয়া যাক Lenovo A7-এর সম্ভাব্য স্পেসিফিকেশন আর দাম...

Edited By: সুদীপ দে | Updated By: Apr 15, 2020, 01:07 PM IST
সস্তায় পুষ্টিকর! ফাঁস হল Lenovo A7-এর স্পেসিফিকেশনস! দেখে নিন...

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের বাজারে স্মার্টফোনের কেনাবেচা হয় তো সাময়িকভাবে থমকে। পিছিয়ে দেওয়া হয়েছে বেশ কিছু স্মার্টফোনের লঞ্চও। আর তারই মাঝে ফাঁস হল Lenovo-র নতুন স্মার্টফোন Lenovo A7-এর স্পেশিফিকেশন ও ছবি।

এখন ব্যবহারযোগ্য প্রযুক্তির বাজারে থিম মিনিমালিজমের। আর ছবি অনুযায়ী Lenovo A7-এর ডিজাইন মিনিমালিস্ট। কোনও অতিরিক্ত ডিজাইন নয়, কোন ব্র্যান্ডিংয়ের আধিক্য নয়। এক রঙের মিনিমাল ব্যাক কভার। সঙ্গে ওয়াটারড্রপ ডিসপ্লের উপরে লুকানো ক্যামরা। এক কথায় ডিজাইনের দিক থেকে Lenovo A7 সঠিক বক্সগুলিতেই টিক মারে। আসুন দেখে নেওয়া যাক Lenovo A7-এর সম্ভাব্য স্পেসিফিকেশন আর দাম...

Lenovo A7-এর সম্ভাব্য স্পেসিফিকেশন আর দাম:

১) Lenovo A7-এ থাকছে ৬.০৯ ইঞ্চি ডিসপ্লে।

২) ওয়াটারড্রপ নচের মধ্যে থাকছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। প্রসঙ্গত A সিরিজের আগের স্মার্টফোন Lenovo A6 Note-এও এই ৫ মেগাপিক্সেলের ক্যামেরাই ব্যবহৃত হয়েছিল। অর্থাত্ সেলফি ক্যামেরায় কোনও আপগ্রেডেশন হয়নি টেকনিক্যালি তা বলাই যায়।

৩) RAM বা স্টোরেজের বিষয়ে এখনও কিছু প্রকাশ করেনি সংস্থা। তবে মনে করা হচ্ছে দাম কম রাখতে ২ জিবি RAM ব্যবহার করা হতে পারে।

আরও পড়ুন: এ বার সেট-টপ বক্স না পাল্টেই বদলে নেওয়া যাবে DTH অপারেটর!

৪) সম্ভবত ১৩+ ২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা থাকছে Lenovo A7-এ।

৫) দামের বিষয়ে এখনও কিছু জানায়নি সংস্থা। তবে মনে করা হচ্ছে ৭,০০০ থেকে ৮,০০০ টাকার মধ্যেই দাম রাখা হতে পারে Lenovo A7-র।

.