এবার সাধ্যের মধ্যেই স্মার্ট টিভি, পুজোর আগেই বাজারে আসছে Mi TV 4A

 Flipkart ও  Mi.com-এর মাধ্যমে  বাড়ি বসেই কেনা যাবে Mi TV। 

Updated By: Sep 17, 2019, 03:33 PM IST
এবার সাধ্যের মধ্যেই স্মার্ট টিভি, পুজোর আগেই বাজারে আসছে Mi TV 4A

নিজস্ব প্রতিবেদন : ভারতে লঞ্চ হল চিনা সংস্থা Mi-এর নতুন স্মার্ট টিভি রেঞ্জ। আর স্মার্টফোনের মতোই বাজারে বাকি সংস্থাগুলির থেকে বেশ কিছুটা সস্তাই রাখা হয়েছে Mi TV-এর দাম। মঙ্গলবার বেঙ্গালুরুতে সংস্থার এক অনুষ্ঠানে প্রকাশ্যে এল Mi TV রেঞ্জের নতুন চারটি স্মার্টটিভি। 

 

Mi TV 4X ৬৫ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৪৩ ইঞ্চি এবং Mi TV 4A ৪০ ইঞ্চি- এই চারটি নতুন টিভি আনল Mi। বেশি দামি থেকে অল্প বাজেট, ক্রেতাদের জন্য সব ধরণেরই অপশন রাখছে সংস্থা। কেনার ক্ষেত্রেও বিশেষ সমস্যা নেই। Flipkart ও  Mi.com-এর মাধ্যমে  বাড়ি বসেই কেনা যাবে Mi TV। 

নতুন টিভিগুলিতে আগের মডেলের তুলনায় সারফেস এরিয়া বাড়ানো হয়েছে। টিভিগুলির চার দিকের বেজেলের পরিমাণ কমানোর মাধ্যমেই এটি করা সম্ভব হয়েছে। শুধু তাই নয়, অল্প যেটুকু বেজেল আছে, তাতে মেটালিক ফিনিশ আনা হয়েছে। টিভির স্যাচুরেশন ও ব্রাইটনেসও আগের মডেলগুলির তুলনায় বাড়িয়েছে সংস্থা। Mi-এর দাবি, এর আগে সংস্থার কোনও মডেলে এত বেশি ব্রাইট এলইডি প্যানেল ব্যবহার করা হয়নি। 

আরও পড়ুন : বিক্রি শুরু হল ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ Oppo A9 2020-এর! দামও সাধ্যের মধ্যেই

Mi TV 4X ৬৫ ইঞ্চি মডেলে থাকছে 4K UHD (৩৮৪০x২১৬০ পিক্সেল) 10-bit ডিসপ্লে। ৫০ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি মডেলে 4K HDR (৩৮৪০x২১৬০ পিক্সেল) 10-bit ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। Mi TV 4A ৪০ ইঞ্চিতে থাকছে ফুল এইচডি ডিসপ্লে প্যানেল। 

আগামী ২৯ সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু Mi TV-এর নতুন মডেলগুলির। Mi TV 4X ৬৫ ইঞ্চি মডেলের দাম ৫৪,৯৯৯ টাকা। ৫০ ইঞ্চি মডেলের দাম ২৯,৯৯৯ টাকা। ৪৩ ইঞ্চি মডেলের দাম ২৪,৯৯৯ টাকা। Mi TV 4A ৪০ ইঞ্চির দাম ১৭,৯৯৯ টাকা। প্রি-অর্ডারের মাধ্যমে বুক করা যাবে টিভি। তাছাড়া ইন্ট্রোডাক্টরি অফার হিসাবে আকর্ষণীয় ছাড়ও দেওয়া হবে বলে জানা গিয়েছে। Flipkart ও  Mi.com-এ বিক্রি শুরু হবে Mi TV-এর।

.