Minor Rape: দোলে রং খেলার অছিলায় 'ধর্ষণ' করে পাড়ার 'দাদারা'! গ্রেফতার হতেই পাল্টা হুমকি

বীভৎস 'অভিজ্ঞতা'র শিকার নাবালিকা! ঘটনার পর পরই ভয়ে বাড়িতে কিছু বলতে পারেনি নির্যাতিতা নাবালিকা।

Updated By: Mar 29, 2022, 04:16 PM IST
Minor Rape: দোলে রং খেলার অছিলায় 'ধর্ষণ' করে পাড়ার 'দাদারা'! গ্রেফতার হতেই পাল্টা হুমকি
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন :  দোলের দিন রং খেলার অছিলায় নাবালিকাকে ধর্ষণ (Minor Rape)। সেই ঘটনায় গ্রেফতার (Arrest) করা হয়েছে অভিযুক্তদের। কিন্তু অভিযোগ, গ্রেফতারির পর থেকেই অভিযুক্তদের পরিবারের পক্ষ থেকে হুমকি দেওয়া হচ্ছে নির্যাতিতার পরিবারকে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বাঁশদ্রোণী থানার অন্তর্গত এইচ এল সরকার রোডে।

অভিযোগ, বছর ১৩-র ওই নাবালিকা দোলে রং খেলার পর বাড়ির সামনেই দাঁড়িয়েছিল। সেই সময় পাড়ারই ২ জন যুবক পঙ্কজ বিশ্বাস ও রহুল গুপ্তা ওই নাবালিকাকে রং খেলার অছিলায় ডাকে। ডেকে নিজেদের বাড়িতে নিয়ে গিয়ে ওই নাবালিকাকে ধর্ষণ (Minor Rape) করে অভিযুক্ত ২ যুবক। ঘটনার পর পরই ভয়ে বাড়িতে কিছু বলতে পারেনি নির্যাতিতা নাবালিকা। পরদিন অর্থাৎ ১৯ তারিখ বাবা-মাকে পুরো ঘটনা খুলে বলে সে। তারপর নির্যাতিতা নাবালিকার পরিবারের তরফে বাঁশদ্রোণী থানায় অভিযোগ করা হয়। 

অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ২ যুবকের বিরুদ্ধে পক্সো আইনে মামলা হয়। ২ জনকেই গ্রেফতার করে (Arrest) পুলিস। কিন্তু এখন নির্যাতিতা নাবালিকার বাবা-মায়ের অভিযোগ, দুই অভিযুক্ত গ্রেফতার হওয়ার পর থেকেই তাদের বাড়ির লোক হুমকি দিচ্ছে। মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে তাদেরকে। পাশাপাশি ওই নির্যাতিতা নাবালিকার মা ও ভাইকেও মারধর করা হয় বলে অভিযোগ। পুরো ঘটনায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছে ওই নাবালিকার পরিবার।

আরও পড়ুন, Kolkata Molestation: ঝিমুনি এসেছিল তরুণীর, 'সুযোগ' বুঝে চলন্ত বাসের মধ্যেই তরুণীর সঙ্গে 'কুকর্ম' যুবকের

Bhadu Seikh Murder: একা রেখে চলে যায় 'সঙ্গী'রা! ভাদু খুনে ‘অন্তর্ঘাত’? উঠছে জোরালো প্রশ্ন

Behala: স্ত্রীর মৃত্যুসংবাদ শুনেই হার্ট অ্যাটাকে মৃত্যু স্বামীর, বেহালা দম্পতির মর্মান্তিক পরিণতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.