ডেটের আগে আপনার হৃদস্পন্দন ট্র্যাক করবে অ্যাপ

আপনি যখন প্রথম কারোর সঙ্গে ডেটে যান তখন কি কোনওভাবে নিজের হৃদস্পন্দন শুনতে পান? যার সঙ্গে ডেটে যাবেন তাঁর কথা ভাবলেই কি হৃদস্পন্দন কিছুটা বেড়ে যায়? অবশ্য যদি আপনি তা পরিমাপ করতে না পারেন তাহলে এবার অ্যাপই আপনার মনের ভাব আপনাকে বলে দিতে সক্ষম হবে। এমনকি আপনার ডেটিং পার্টনারকে খুঁজে দিতেও সক্ষম হবে। সব থেকে বড় কথা আপনার ডেটিং পার্টনারের প্রতি আপনার মনের ভাব ঠিক কি রকম তাও বলে দিতে পারবে। সেটা দেখেই আপনি নিজেই বিচার করবেন আপনি তার সঙ্গে ডেটে যাবেন কিনা।

Updated By: Jan 16, 2016, 04:10 PM IST
ডেটের আগে আপনার হৃদস্পন্দন ট্র্যাক করবে অ্যাপ

ওয়েব ডেস্ক: আপনি যখন প্রথম কারোর সঙ্গে ডেটে যান তখন কি কোনওভাবে নিজের হৃদস্পন্দন শুনতে পান? যার সঙ্গে ডেটে যাবেন তাঁর কথা ভাবলেই কি হৃদস্পন্দন কিছুটা বেড়ে যায়? অবশ্য যদি আপনি তা পরিমাপ করতে না পারেন তাহলে এবার অ্যাপই আপনার মনের ভাব আপনাকে বলে দিতে সক্ষম হবে। এমনকি আপনার ডেটিং পার্টনারকে খুঁজে দিতেও সক্ষম হবে। সব থেকে বড় কথা আপনার ডেটিং পার্টনারের প্রতি আপনার মনের ভাব ঠিক কি রকম তাও বলে দিতে পারবে। সেটা দেখেই আপনি নিজেই বিচার করবেন আপনি তার সঙ্গে ডেটে যাবেন কিনা।

'ওয়ান্স (Once)' নামে একটি অ্যাপ সম্প্রতি মুক্তি পেয়েছে ভারতীয় বাজারে। তবে এক বছর আগেই ফ্রান্সে মুক্তি পেয়েছিল অ্যাপটি। অ্যাপটি ডাউনলোড করা মাত্রই আপনার কাছে অনেকগুলি অপশন আসবে। প্রতিদিন একটা করে নতুন মুখ দেখাবে অ্যাপটি অন করা মাত্রই। আপনার যদি কাউকে পছন্দ না হয় তাহলে তাকে পাস করে দিতে পারেন। এমনকি যার সঙ্গে ডেট করতে যাবেন তার সম্বন্ধে বেশ কিছু তথ্য মাথায় রেখেই তার সঙ্গে ডেটে যাবেন। এমনকি ডেট নিয়ে আপনি কতটা উৎসুখ তার পরিমাপও করা যেতে পারবে। এছাড়া সেও আপনার সঙ্গে দেখা করার জন্য কতটা আনন্দিত তাও দেখতে পারবেন আপনি। এরপরেই না হয় বেছে নেবেন ডেট করবেন নাকি করবেন না। অ্যাপ সম্বন্ধে বিস্তারিত হানতে ক্লিক করুন নিচের লিঙ্কে...