হু হু করে পড়ছে রেটিং! ভারতে জনপ্রিয়তা তলানিতে ঠেকেছে Tiktok-এর

সেন্সর টাওয়ারের প্রকাশিত তথ্য অনুযায়ী, মার্চ মাসে প্রায় ৩ কোটি ৫৭ লক্ষ ভারতীয় Tiktok ডাউনলোড করেছিলেন।

Edited By: সুদীপ দে | Updated By: May 26, 2020, 06:30 PM IST
হু হু করে পড়ছে রেটিং! ভারতে জনপ্রিয়তা তলানিতে ঠেকেছে Tiktok-এর

নিজস্ব প্রতিবেদন: মাস খানেক ধরেই Tiktok আর Youtube ইউজারদের মধ্যে একাধিক বিষয়ে বিবাদ সামনে আসছে। এর মধ্যে জনপ্রিয় ইউটিবার ক্যারিমিনটির সঙ্গে টিকটকার আমির সিদ্দিকির দ্বন্দ্ব বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। এই চিনা অ্যাপটিকে ভারতে ব্যান করার দাবিও তুলেছেন অনেক Youtube ইউজার। শুধু Youtube-এই নয়, সোশ্যাল মিডিয়ার অন্যান্য প্ল্যাটফর্মেও Tiktok ব্যান করার দাবি  তুলেছেন অনেকে। কিন্তু এরই মধ্যে ভারতে জনপ্রিয়তা তলানিতে ঠেকেছে Tiktok-এর। এর রেটিংও হু হু করে পড়ছে Play Store-এ! কমেছে বিজ্ঞাপনও।

 

সেন্সর টাওয়ারের প্রকাশিত তথ্য অনুযায়ী, মার্চ মাসে প্রায় ৩ কোটি ৫৭ লক্ষ ভারতীয় Tiktok ডাউনলোড করেছিলেন। সেখানে ২৩ মে পর্যন্ত মাত্র ১০ লক্ষ গ্রাহক এই অ্যাপ ডাউনলোড করেছেন। এর থেকেই বোঝা যাচ্ছে এক ধাক্কায় কতটা জনপ্রিয়তা হারিয়েছে এই চিনা অ্যাপটি।

 

এখানেই শেষ নয়, Play Store-এও হু হু করে পড়ছে Tiktok-এর রেটিং। Play Store-এ Tiktok-এর রেটিং ৪.৪ থেকে এক ধাক্কায় কমে ১.২-এ নেমে এসেছে। জানা গিয়েছে, ইতিমধ্যেই অনেকেই Tiktok থেকে নিজেদের অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছেন। এই অ্যাপ আনইনস্টলও করে দিয়েছেন অনেকেই। সব মিলিয়ে ভারতে এই মুহূর্তে মুখ থুবড়ে পড়েছে Tiktok-এর জনপ্রিয়তা।