close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

এক ধাক্কায় ৬,০০০ টাকা দাম কমল Oppo-র এই স্মার্টফোনটির!

ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৮ জিবি RAM, Snapdragon ৭১০ চিপসেটের মতো একাধিক আকর্ষণীয় ফিচার রয়েছে এই ফোনে...

Sudip Dey | Updated: Mar 2, 2019, 01:28 PM IST
এক ধাক্কায় ৬,০০০ টাকা দাম কমল Oppo-র এই স্মার্টফোনটির!

নিজস্ব প্রতিবেদন: ডিসেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Oppo-র R17 Pro স্মার্টফোনটি। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৮ জিবি RAM, Snapdragon ৭১০ চিপসেটের মতো একাধিক আকর্ষণীয় ফিচার রয়েছে এই ফোনে। কিন্তু লঞ্চের মাত্র ২ মাসের মধ্যেই এক ধাক্কায় ৬,০০০ টাকা দাম কমল Oppo R17 Pro-এর। লঞ্চের সময় Oppo R17 Pro-এর দাম ছিল ৪৫,৯৯০ টাকা। বর্তমানে এই ফোন ৩৯,৯৯০ টাকায় কিনতে পারবেন ভারতীয়রা। আসুন এ বার এক নজরে দেখে নেওয়া যাক Oppo-র R17 Pro-এর স্পেসিফিকেশন...

Oppo-র R17 Pro-এর স্পেসিফিকেশন:

১) ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৫ শতাংশেরও বেশি।

২) দু’ রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ আর ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজে পাওয়া যাবে Oppo R17 Pro। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

আরও পড়ুন: আপনার কি Android ফোন? Jio-র এই বিশেষ সুবিধা পেতে পারেন আপনিও!

৩) Android 8.1 (Oreo) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৭১০ চিপসেট।

৪) ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। Oppo-র R17 Pro-এ রয়েছে ১২ মেগাপিক্সেল (Sony IMX586 প্রাইমারি সেন্সার) + ২০ মেগাপিক্সেল (সেকেন্ডারি সেন্সার) আর তৃতীয়টিতে একটি থ্রিডি সেন্সার থাকবে। রয়েছে ২৫ মেগাপিক্সেলের দুর্দান্ত সেলফি ক্যামেরা।

৫) এই ফোনে থাকছে ৩,৭০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) এমারেল্ড গ্রিন আর রেডিয়ান্ট মিস্ট -–এই দু’টি রঙে পাওয়া যাবে এই ফোন।