Jio Phone-এর বুকিং শুরু হতেই ক্র্যাশ করল ওয়েবসাইট

Updated By: Aug 24, 2017, 06:50 PM IST
Jio Phone-এর বুকিং শুরু হতেই ক্র্যাশ করল ওয়েবসাইট

ওয়েব ডেস্ক: শুরুতেই বিপত্তি। বহু প্রতীক্ষিত জিও ফোনের বুকিং শুরু হতেই ক্র্যাশ করে গেল ওয়েবসাইট। বৃহস্পতিবার বিকেল ৫.৩০ মিনিটে শুরু হয় জিও ফোনের বুকিং। বুকিং করা যাচ্ছে জিওর ওয়েবসাইট www.jio.com-এ কিন্তু বুকিং শুরুর আগেই ক্র্যাশ করে যায় ওয়েবসাইটটি। অনেকেই চেষ্টা করেও বুকিংয়েক ওয়েবপেইজটি খুলতে পারেননি বলে অভিযোগ জানিয়েছেন। অনেকে ওয়েবসাইটে লগ ইন করতে পারলেও দাম মেটাতে গিয়ে ব্যর্থ হয়েছেন বার বার। এক সঙ্গে প্রচুর মানুষ লগ ইন করায় ওয়েবসাইটটি ক্র্যাশ করেছে বলে মনে করা হচ্ছে।

দেশে মোট ৫০ কোটি জিও ফোন বিক্রির লক্ষমাত্রা রেখেছে রিলায়েন্স জিও। এই ফোন পেতে প্রাথমিক ভাবে ১,৫০০ টাকা জমা রাখতে হলেও ৩ বছর বাদে ফেরত মিলবে সেই অর্থ। প্রতি সপ্তাহে ৫০ লক্ষ জিও ফোন গ্রাহকদের কাছে লক্ষ্যমাত্রা রেখেছে সংস্থা।

জিওর ওয়েবসাইট, মাই জিও অ্যাপ ও রিলায়েন্স ডিজিটাল স্টোরে প্রি বুকিং করা যাচ্ছে জিও ফোন। বুকিংয়ের সময় জমা দিতে হচ্ছে ৫০০ টাকা। বাকি ১,০০০ দিতে হবে ডেলিভারির সময়। অনলাইনে মেটানো যাবে ফোনের মূল্য।

জিও ফোনে মাসে মাত্র ১৫৩ টাকা খরচ করে ব্যবহার করা যাবে আনলিমিটেড ডেটা। করা যাবে আনলিমিটেড কল ও এসএমএস। এছাড়া ৫৩ টাকায় এক মাস ও ৩ টাকায় ১ দিনের জন্য ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা।

.