মাত্র ৯৯ টাকায় টিভিতে প্রাইভেট টিউশনের ক্লাস!

  প্রাইভেট টিউশনের রমরমা বাজারকে চ্যালেঞ্জ ছুঁড়তে বাড়ির টিভিতেও পড়ুয়াদের পড়াশোনার পাঠ দেওয়া শুরু করল ডিটিএইচ সংস্থা টাটা স্কাই। টাটা ক্লাস এজ- এর সঙ্গে গাঁটছড়া বেঁধে ইন্টারঅ্যাকটিভ ফর্মাটে প্রায় সমস্ত বোর্ডের সিলেবাস অনুসরণ করে টাটা স্কাই ক্লাসরুম নামে এই নয়া ভ্যালু অ্যাডেড শিক্ষা পরিষেবা চালু করেছে তারা। আপাতত পঞ্চম থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ুয়াদের অঙ্ক ও বিজ্ঞানের পাঠ চালু করা হয়েছে। মাসিক খরচ মাত্র নিরানব্বই টাকা। তবে এজন্য আবশ্যিকভাবে বাড়িতে টাটা স্কাইয়ের সংযোগ থাকতে হবে।

Updated By: Jun 17, 2016, 10:23 PM IST
মাত্র ৯৯ টাকায় টিভিতে প্রাইভেট টিউশনের ক্লাস!

ওয়েব ডেস্ক:  প্রাইভেট টিউশনের রমরমা বাজারকে চ্যালেঞ্জ ছুঁড়তে বাড়ির টিভিতেও পড়ুয়াদের পড়াশোনার পাঠ দেওয়া শুরু করল ডিটিএইচ সংস্থা টাটা স্কাই। টাটা ক্লাস এজ- এর সঙ্গে গাঁটছড়া বেঁধে ইন্টারঅ্যাকটিভ ফর্মাটে প্রায় সমস্ত বোর্ডের সিলেবাস অনুসরণ করে টাটা স্কাই ক্লাসরুম নামে এই নয়া ভ্যালু অ্যাডেড শিক্ষা পরিষেবা চালু করেছে তারা। আপাতত পঞ্চম থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ুয়াদের অঙ্ক ও বিজ্ঞানের পাঠ চালু করা হয়েছে। মাসিক খরচ মাত্র নিরানব্বই টাকা। তবে এজন্য আবশ্যিকভাবে বাড়িতে টাটা স্কাইয়ের সংযোগ থাকতে হবে।

 

বর্তমানে, স্কুলের পড়ুয়াদের জন্য বিভিন্ন পেশাদার সংস্থাই টিউটোরিয়াল দিয়ে থাকে। কিন্তু, DTH এর মাধ্যমে শিক্ষাদানের ব্যবস্থাটা নিঃসন্দেহে অভিনব এবং চিত্তাকর্ষক।

.