শুরু হল Realme Leap Days সেল, মিলছে ৫০০ থেকে ১৫০০ টাকা ছাড়

নিজস্ব প্রতিবেদন: শুরু হল Realme Leap Days সেল।  আমাজন, ফ্লিপকার্ট ও Realme.com-এ  Realme সংস্থার ফোনে মিলছে বড়সড় ছাড়। Realme 2 Pro, Realme C2, Realme U1 এবং অন্যান্য বেশ কিছু মডেলের ফোনে থাকছে ৫০০ থেকে ১৫০০ টাকার ছাড়। শুধু তাই নয়, মিলছে নো-কস্ট ইএমআই এবং সস্তায় মোবাইল প্রোটেকশানের সুবিধাও। 

সম্প্রতি বাজারে এসেছে Realme C2। এই ফোনের দাম ৬,৯৯৩ টাকা। কিন্তু, এই বিশেষ সেলের সময়ে প্রায় ১,০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। অর্থাৎ ৫,৯৯৯ টাকাতেই পাওয়া যাবে Realme C2।

আরও পড়ুন: ফোনের ব্যাটারির আয়ু বাড়াবেন কী করে? জেনে নিন ৮টি সহজ উপায়ে

ফ্লিপকার্ট-এ ছাড় মিলছে Realme 3 এবং Realme 3 Pro মডেলে। ৯,৮৮০ টাকার Realme 3 মিলছে ৮,৯৯৯ টাকায়। ১৪,৯৯৯ টাকার Realme 3 Pro তে থাকছে ১,০০০টাকা ছাড়। Realme 2 Pro-তে থাকছে প্রায় ১,৫০০ টাকার ছাড়। 

আমাজনে Realme U1-এ  ১,০০০ টাকার ছাড়় পাওয়া যাচ্ছে। ৮,৯৯৯ টাকায় মিলছে এই ফোন। তার সঙ্গে থাকছে এক্সচেঞ্জ অফার ও নো-কস্ট ইএমআই-এর অপশান। 

চলতি মাসেই একাধিক চিনা সংস্থা তাদের স্মার্টফোনে ছাড় দিয়েছে। বিভিন্ন অফারের দৌড়ে এগিয়ে ছিল Mi। মি সুপার সেলের সময়ে ছাড় পাওয়া যাচ্ছিল সংস্থার ফোনে। এ বার বাজারের দৌড়ে এগিয়ে থাকতে এবং ক্রেতাদের আকর্যণ করতে তাদের ফোনে বড়সড় ছাড় আনল Realme।  ২৭ থেকে ৩০ তারিখ পর্যন্ত চলবে এই অফার।

English Title: 
Realme Leap days sale started with upto 1500 rupees of discount
News Source: 
Home Title: 

শুরু হল Realme Leap Days সেল, মিলছে ৫০০ থেকে ১৫০০ টাকা ছাড়

শুরু হল Realme Leap Days সেল, মিলছে ৫০০ থেকে ১৫০০ টাকা ছাড়
Yes
Is Blog?: 
No