অবিশ্বাস্য দামে ৮ জিবি RAM, ৪৮ এমপি রিয়ার ক্যামেরা দিচ্ছে Realme X!

এই ফোনে থাকছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সার। এ ছাড়াও এ রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার।

Sudip Dey | Updated: May 15, 2019, 04:37 PM IST
অবিশ্বাস্য দামে ৮ জিবি RAM, ৪৮ এমপি রিয়ার ক্যামেরা দিচ্ছে Realme X!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: বুধবার চিনে একটি ইভেন্টে লঞ্চ হয়েছে Realme X। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে থাকছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সার। এ ছাড়াও এ রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। খুব শীঘ্রই প্রতিবেশি দেশগুলিতেও পাওয়া যাবে এই বাজেট স্মার্টফোনটি। আসুন এ বার এক নজরে দেখে নেওয়া যাক Realme X-এর স্পেসিফিকেশন আর দাম।

Realme X-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৫ শতাংশের বেশি।

২) ৮ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই বাজেট স্মার্টফোনটি। MicroSD কার্ডের সাহায্যে ফোনের ইন্টার্নাল স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৭১০ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৫ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সার) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৬ মেগাপিক্সেলের পপ-আপ সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

আরও পড়ুন: বুধবারের ফ্ল্যাশ সেলে দেদার বিকোচ্ছে Redmi Note 7 Pro!

৫) এই ফোনে থাকছে ৩,৭৬৫ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) চিনে Realme X-এর ৮ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১,৪৯৯ ইউয়ান (ভারতীয় মূদ্রায় যা প্রায় ১৫,৪০০ টাকা) থেকে।