বুধবারের ফ্ল্যাশ সেলে দেদার বিকোচ্ছে Redmi Note 7 Pro!

বুধবার দুপুর ১২টা থেকে Flipkart আর Mi.com থেকে শুরু হয়েছে Note 7 Pro-এর ফ্ল্যাশ সেল।

Sudip Dey | Updated: May 15, 2019, 01:01 PM IST
বুধবারের ফ্ল্যাশ সেলে দেদার বিকোচ্ছে Redmi Note 7 Pro!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: ফেব্রুয়ারি মাসে ভারতে লঞ্চ হয়েছে Redmi Note 7 Pro স্মার্টফোনের দু’টি স্টোরেজ ভেরিয়েন্ট (৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ আর ৬ জিবি RAM + ১২৮ জিবি)। সম্প্রতি ফোনটির ৬ জিবি RAM + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের বিক্রি শুরু হয়েছে।

বুধবার দুপুর ১২টা থেকে Flipkart আর Mi.com থেকে শুরু হয়েছে Note 7 Pro-এর ফ্ল্যাশ সেল। আসুন এ বার এক নজরে দেখে নেওয়া যাক Redmi Note 7 Pro-এর স্পেসিফিকেশন আর দাম...

Redmi Note 7 Pro-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮১ শতাংশেরও বেশি।

২) দু’ রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ আর ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজে পাওয়া যাবে Redmi Note 7 Pro। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ১ টিবি (১০২৪ জিবি) পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৬৭৫ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (Sony IMX586 প্রাইমারি সেন্সার) + ৫ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

আরও পড়ুন: হ্যাকারদের হাত থেকে বাঁচতে এখনই আপডেট করুন WhatsApp!

৬) নেপচুন ব্লু, নেবুলা রেড আর স্পেস ব্ল্যাক-–এই তিনটি রঙে পাওয়া যাবে এই ফোন।

৭) Redmi Note 7 Pro-এর ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে হলে গুনতে হবে ১৬,৯৯৯ টাকা।