close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

পপ-আপ সেলফি ক্যামেরা-সহ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Redmi!

খুব শীঘ্রই এ দেশে এই স্মার্টফোন লঞ্চ করবে বলে জানিয়ে দিয়েছেন ভারতে Xiaomi-র প্রধান মনু কুমার জৈন।

Sudip Dey | Updated: May 1, 2019, 03:03 PM IST
পপ-আপ সেলফি ক্যামেরা-সহ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Redmi!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: Vivo, Oppo-সহ একাধিক চিনা ব্র্যান্ডের স্মার্টফোনে এখন পপ-আপ সেলফি ক্যামেরা পাওয়া যাচ্ছে। এ বার Xiaomi তাঁদের স্মার্টফোনেও পপ-আপ সেলফি ক্যামেরার ফিচার জুড়তে চলেছে। জানা গিয়েছে, Redmi ব্র্যান্ডের স্মার্টফোনে পপ-আপ সেলফি ক্যামেরা ফিচার শীঘ্রই যুক্ত হতে চলেছে।

Redmi-র নতুন এই স্মার্টফোনে থাকবে ‘নচ ফ্রি’ ডিসপ্লে। Snapdragon ৭৩০ এবং Snapdragon ৭৩০G— সম্প্রতি এই দু’টি চিপসেট লঞ্চ করেছে Qualcomm। শোনা যাচ্ছে, এর মধ্যে Redmi-র এই ফোনে Snapdragon ৭৩০ চিপসেট ব্যবহার করা হবে। এই একই চিপসেট Smasung Galaxy A80 স্মার্টফোনেও ব্যবহার করা হয়েছে। খুব শীঘ্রই এ দেশে এই স্মার্টফোন লঞ্চ করবে বলে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন ভারতে Xiaomi-র প্রধান মনু কুমার জৈন।

আরও পড়ুন: বৃহস্পতিবার ভারতে লঞ্চ করছে Realme 3-এর নতুন স্টোরেজ ভেরিয়েন্ট!

গত সপ্তাহেই স্মার্ট বাল্ব-সহ তিনটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে Xiaomi। এর মধ্যে রয়েছে Redmi Note 7 Pro, Redmi 7 এবং Redmi Y3। আপাতত বাজারে যে সমস্ত স্মার্টফোনে পপ-আপ সেলফি ক্যামেরা রয়েছে, সেগুলির দাম ২১ হাজার টাকার কম নয়। মনে করা হচ্ছে, Vivo, Oppo, Honor, Lenovo-র মতো ব্র্যান্ডের সঙ্গে প্রতিযোগিতায় এগিয়ে থাকতে Xiaomi তাদের পপ-আপ সেলফি ক্যামেরা যুক্ত ফোনটির দাম নিয়ে বিশেষ ভাবে চিন্তা ভাবনা করবে।