Coronavirus: ওয়ার্ক ফ্রম হোমে কর্মরত কর্মীদের জন্য jio-র দুর্দান্ত ডেটা প্ল্যান

ফের নতুন ধামাকা ডেটা প্ল্যান নিয়ে হাজির হল মুকেশ আম্বানির সংস্থা।

Edited By: সুদীপ দে | Updated By: Mar 23, 2020, 06:29 PM IST
Coronavirus: ওয়ার্ক ফ্রম হোমে কর্মরত কর্মীদের জন্য jio-র দুর্দান্ত ডেটা প্ল্যান

নিজস্ব প্রতিবেদন: প্রাণঘাতী করোনাভাইরাসের জেরে জেরবার বিশ্ব। ভারতেও প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সম্প্রতি করোনাভাইরাসের প্রকোপের কারণে ঘর বন্দি হয়েছে দেশবাসী। দেশের বেশির ভাগ কর্মস্থলগুলিতে বর্তমানে ‘Work From Home’-এর ব্যবস্থা করা হয়েছে।

এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি জরুরি ইন্টারনেট ডেটা। তাই এই পরিস্থিতিতে গ্রাহকদের বাড়তি সুবিধা দিতে এগিয়ে এল jio। কিছুদিন আগেই চারটি সস্তার ডেটা প্ল্যানের কথা ঘোষণা করেছিল jio। ফের নতুন ধামাকা ডেটা প্ল্যান নিয়ে হাজির হল মুকেশ আম্বানির সংস্থা।

২৫১ টাকার একটি রিচার্জ প্ল্যান চালু করেছে jio, যেখানে গ্রাহকরা ৫১ দিনের জন্য এই প্ল্যানের সুবিধা ভোগ করতে পারবে। এই রিচার্জ প্ল্যানে শুধু ইন্টারনেট পরিষেবাই দেওয়া হবে।

আরও পড়ুন: Coronavirus: পরিস্থিতির মোকাবিলায় এবার বিনামূল্যে প্রতিদিন ৫ জিবি ডেটা দেবে BSNL!

২৫১ টাকার রিচার্জে গ্রাহকেরা ৫১ দিনে মোট ১০২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। অর্থাৎ, প্রতিদিন ২ জিবি করে হাই স্পিড ডেটা পাবেন গ্রাহকেরা। যদিও এই প্ল্যানে ভয়েস কল বা এসএমএস-এর কোনও সুবিধাই থাকছে না। ২ জিবি ডেটা শেষ হয়ে গেলে স্পিড কমে ৬৪ kbps হয়ে যাবে। সম্প্রতি বিএসএনএলও work from home- এ কর্মরত কর্মীদের জন্য বিশেষ অফার এনেছে।

.