বিক্রি শুরু হল ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরার Samsung Galaxy A70!

Flipkart থেকে Galaxy A70 কিনলে ICICI ব্যাঙ্কের গ্রাহকরা অতিরিক্ত ২,০০০ টাকার বিশেষ ছাড় পাবেন।

Updated By: May 2, 2019, 11:22 AM IST
বিক্রি শুরু হল ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরার Samsung Galaxy A70!
...

নিজস্ব প্রতিবেদন: এপ্রিলে লঞ্চ হওয়ার পর মে মাসের শুরু থেকেই বিক্রি শুরু হল Samsung-এর নতুন স্মার্টফোন Galaxy A70-এর। Android স্মার্টফোনের বাজার ধরতে মরিয়া দক্ষিণ কোরিয়ার নামী এই মোবাইল প্রস্তুতকারক সংস্থা বিগত কয়েক মাসে পর পর বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে। সাম্প্রতিক কালে লঞ্চ হওয়া প্রায় প্রতিটি স্মার্টফোনই বাণিজ্যিক সাফল্যের মুখ দেখেছে। ২০ এপ্রিল থেকে এই ফোনের প্রি-বুকিং শুরু হয়েছিল। এ বার এক নজরে দেখে নেওয়া যাক Galaxy A70-র স্পেসিফিকেশন আর দাম...

Samsung Galaxy A70-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৭ ইঞ্চি ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৬ শতাংশের বেশি। এই ফোনে ছোট্ট ডিসপ্লে নচ রয়েছে। রয়েছে ইনফিনিটি-ইউ (U) ডিসপ্লে।

২) ৬ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা microSD কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৯.০ (Pie) এর উপরেই চলবে সংস্থার নিজস্ব OneUI স্কিন। এর সঙ্গে রয়েছে Snapdragon ৬৭৫ (৮ nm) চিপসেট।

৪) ৩২ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেল (আলট্রা ওয়াইড সেন্সার) + ৫ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সার) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আর ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৫) ফোনের ডিসপ্লের নীচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। নীল, কালো আর সাদা রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন।

৬) এই ফোনে থাকছে ৪,৫০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। রয়েছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। আর কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

আরও পড়ুন: পপ-আপ সেলফি ক্যামেরা-সহ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Redmi!

Samsung Galaxy A70-এর দাম ২৮,৯৯০ টাকা। Flipkart থেকে Galaxy A70 কিনলে ICICI ব্যাঙ্কের গ্রাহকরা অতিরিক্ত ২,০০০ টাকার বিশেষ ছাড় পাবেন।

.