স্যামসঙের স্মার্টফোন এবার মাত্র ১ টাকায়!

এবার স্যামসঙের স্মার্টফোন কিনুন মাত্র ১ টাকায়! বিশ্বাস হচ্ছে না? কিন্তু অবিশ্বাস করে এমন অফার হাতছাড়া করবেন না। তাহলে খুব মিস করবেন। কারণ, এই অফার খুবই কম দিনের জন্য।

Updated By: Apr 30, 2016, 01:53 PM IST
স্যামসঙের স্মার্টফোন এবার মাত্র ১ টাকায়!

ওয়েব ডেস্ক: এবার স্যামসঙের স্মার্টফোন কিনুন মাত্র ১ টাকায়! বিশ্বাস হচ্ছে না? কিন্তু অবিশ্বাস করে এমন অফার হাতছাড়া করবেন না। তাহলে খুব মিস করবেন। কারণ, এই অফার খুবই কম দিনের জন্য।

অনেক দিন ধরেই ইচ্ছে একটা স্যামসঙের স্মার্টফোন কেনার? অথচ অনেক দাম বলে কিনতে পারছেন না? এবার আর চিন্তা করতে হবে না। আপনাদের অসুবিধার কথা চিন্তা করেই এবার স্পেশাল অফার দিচ্ছে স্যামসঙ। মাত্র ১ টাকায় পেয়ে যাবেন স্যামসঙ গ্যালাক্সি S6, গ্যালাক্সি NOTE 5-এর মতো ফোন!

দেশের টেকনোলজি ব্যবসাকে আরও উন্নত করার জন্য বিশেষ উদ্যোগী হয়েছে স্যামসঙ। তাই গতকাল 'মেক ফর ইন্ডিয়া সেলিব্রেশন' নামে এক ক্যাম্পেন করে। এই ক্যাম্পেনের মাধ্যমে তারা ভারতে স্যামসঙের চাহিদাকে আরও বাড়াতে চায়। ক্যাম্পেনে ডিসকাউন্ট, ক্যাশব্যাক এবং সহজ EMI দেওয়া হচ্ছে। এই অফার চলবে ১৫ মে পর্যন্ত। এই কয়েকদিনে মাত্র ১ টাকা ডাউন পেমেন্ট করে কিনতে পারবেন স্যামসঙের যে কোনও স্মার্টফোন। দামী-কম দামী সবই। বাকি টাকা ১২টি ইনস্টলমেন্টে দিতে পারবেন।

'মেক ফর ইন্ডিয়া সেলিব্রেশন' ক্যাম্পেনে শুধু স্মার্টফোনই নয়, HD স্মার্ট টিভি, HD কার্ভড টিভি, HD ফ্ল্যাট টিভি দারুণ ডিসকাউন্ট অফারে কিনতে পারবেন।