সবচেয়ে কম দামে স্পেশাল অফারে কিনুন স্যামসং স্মার্টফোন

যাঁরা স্মার্টফোন ব্যবহার করেন এবং যাঁরা স্যামসঙের ফোন ব্যবহার করতে পছন্দ করেন তাঁদের জন্য সুখবর। অনেক বেশি দাম হওয়ার জন্য স্যামসঙের স্মার্টফোন কিনতে পারছেন না? কিংবা এবার আর কমদামী স্মার্টফোন আসার অপেক্ষায় বসে থাকতে হবে না। নামী মোবাইল কোম্পানি স্যামসং দিচ্ছে উইকের স্পেশাল অফার। এই অফারে স্যামসঙের স্মার্টফোন কিনলে তাঁরা পেয়ে যবেন আকর্ষণীয় অফার। ফ্লিপকার্টে ১৫ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত চলবে এই অফার। একনজরে দেখে নিন এই অফারে স্যামসঙের কোন কোন স্মার্টফোন কত কম দামে পাবেন।

Updated By: Apr 18, 2016, 01:08 PM IST
সবচেয়ে কম দামে স্পেশাল অফারে কিনুন স্যামসং স্মার্টফোন

ওয়েব ডেস্ক: যাঁরা স্মার্টফোন ব্যবহার করেন এবং যাঁরা স্যামসঙের ফোন ব্যবহার করতে পছন্দ করেন তাঁদের জন্য সুখবর। অনেক বেশি দাম হওয়ার জন্য স্যামসঙের স্মার্টফোন কিনতে পারছেন না? কিংবা এবার আর কমদামী স্মার্টফোন আসার অপেক্ষায় বসে থাকতে হবে না। নামী মোবাইল কোম্পানি স্যামসং দিচ্ছে উইকের স্পেশাল অফার। এই অফারে স্যামসঙের স্মার্টফোন কিনলে তাঁরা পেয়ে যবেন আকর্ষণীয় অফার। ফ্লিপকার্টে ১৫ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত চলবে এই অফার। একনজরে দেখে নিন এই অফারে স্যামসঙের কোন কোন স্মার্টফোন কত কম দামে পাবেন।

SAMSUNG GALAXY On7- ১০ হাজার ১৯০ টাকার পরিবর্তে এই সপ্তাহে ফোনটি কিনতে পারবেন মাত্র ৯ হাজার ৯৯০ টাকায়।

SAMSUNG GALAXY CORE PRIME- ফোনটির আসল দাম ৭ হাজার ৯৯০ টাকা। কিন্তু ২১ এপ্রিলের মধ্যে যদি কেনেন, তাহলে পেয়ে যাবেন মাত্র ৫ হাজার ৯৯০ টাকায়।

SAMSUNG GALAXY NOTE 4- ৩৬ হাজার ৯৯০ টাকা আসল দাম হলেও, ফ্লিপকার্টে ২১ এপ্রিলের মধ্যে কিনলে পেয়ে যাবেন মাত্র ২৯ হাজার ৯৯০ টাকায়।

SAMSUNG GALAXY S5 SMARTPHONE- ফোনটির অনলাইন দাম ২১ হাজার ৯৯০ টাকা। কিন্তু স্যামসাঙের উইকলি স্পেশাল অফারে পেয়ে যাবেন মাত্র ১৫ হাজার ৯৯০ টাকায়।

SAMSUNG GALAXY S7 SMARTPHONE- আকর্ষনীয় EMIতে মাত্র ৪৮ হাজার ৯০০ টাকায় ফোনটি পেয়ে যাবেন।