অ্যাপেল ওয়াচ: প্রয়োজনীয় গ্যাজেট না শুধুই ফ্যাশন স্টেটমেন্ট?

আগামী মাসেই অ্যাপেল ওয়াচ লঞ্চ করতে চলেছে অ্যাপেল। সংস্থার সিইও টিম কুকের মতে, অ্যাপেল কোনওদিন এমন কিছু আনার পরিকল্পনা করে না যা মানুষ আগে দেখে ফেলেছে। তাই অ্যাপেল ওয়াচ শুধুই প্রয়োজনীয় গ্যাজেট নয়, আসতে চলেছে ফ্যাশন স্টেটমেন্ট হিসেবেও। ভোগ ম্যাগাজিনের মার্চ মাসের সংস্করণে রয়েছে অ্যাপেল ওয়াচের ১২ পাতার বিজ্ঞাপন।

Updated By: Mar 9, 2015, 05:25 PM IST
অ্যাপেল ওয়াচ: প্রয়োজনীয় গ্যাজেট না শুধুই ফ্যাশন স্টেটমেন্ট?

ওয়েব ডেস্ক: আগামী মাসেই অ্যাপেল ওয়াচ লঞ্চ করতে চলেছে অ্যাপেল। সংস্থার সিইও টিম কুকের মতে, অ্যাপেল কোনওদিন এমন কিছু আনার পরিকল্পনা করে না যা মানুষ আগে দেখে ফেলেছে। তাই অ্যাপেল ওয়াচ শুধুই প্রয়োজনীয় গ্যাজেট নয়, আসতে চলেছে ফ্যাশন স্টেটমেন্ট হিসেবেও। ভোগ ম্যাগাজিনের মার্চ মাসের সংস্করণে রয়েছে অ্যাপেল ওয়াচের ১২ পাতার বিজ্ঞাপন।

লঞ্চ করার সঙ্গে সঙ্গেই অ্যাপেল ওয়াচ হাতে পাচ্ছে না সংস্থার সবথেকে বড় রিটেলার বেস্ট বাই কো ইনক। অন্যান্য বড় রিটেলারগুলি যেমন মেসি'স, সেক ফিফথ অ্যাভেনিউ, ব্লুমিংডেলস ও বারনে'সও জানিয়ে দিয়েছে এই মুহূর্তে তাদের অ্যাপেল ওয়াচ বিক্রির কোনও পরিকল্পনা নেই। কীভাবে এই অ্যাপেল ওয়াচ বিক্রি করবে অ্যাপেল সেই বিষয়ে এখনও বিশেষ কিছুই জানা জায়নি। এখনও পর্যন্ত পরিধান করা যায় এমন গ্যাজেট বিশেষ সাফল্য পায়নি কোনও দেশেই। স্যামসাঙের গিয়ার ওয়াচও টানতে পারেনি ক্রেতা।

অ্যাপেল ফ্যাশন অ্যাক্সেসরি হিসেবে কতটা ক্রেতা টানতে পারে সেইদিকেই এখন তাকিয়ে রয়েছে বিশ্ব।

 

.