১ জিবি-র দামে ১০ জিবি ডেটা দিচ্ছে এই সার্ভিস প্রোভাইডর

রিলায়েন্স জিও প্রভাব ক্রমশ বাড়ছে অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলির মধ্যে। জিও-র আনলিমিটেড 4G ডেটা অফার ঘোষণার সঙ্গে সঙ্গে বাকি সার্ভিস প্রোভাইডরগুলিও তাদের ডেটা ট্যারিফ অনেক কম রেটে দিতে শুরু করেছে। সম্প্রতি বিএসএনএল লাইফটাইম ফ্রি ভয়েস কলের সুবিধার কথা ঘোষণা করেছে। এবার নতুন ডেটা ট্যারিফ নিয়ে প্রতিযোগিতার বাজারে নামল ভোডাফোন।

Updated By: Sep 27, 2016, 09:29 AM IST
১ জিবি-র দামে ১০ জিবি ডেটা দিচ্ছে এই সার্ভিস প্রোভাইডর

ওয়েব ডেস্ক: রিলায়েন্স জিও প্রভাব ক্রমশ বাড়ছে অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলির মধ্যে। জিও-র আনলিমিটেড 4G ডেটা অফার ঘোষণার সঙ্গে সঙ্গে বাকি সার্ভিস প্রোভাইডরগুলিও তাদের ডেটা ট্যারিফ অনেক কম রেটে দিতে শুরু করেছে। সম্প্রতি বিএসএনএল লাইফটাইম ফ্রি ভয়েস কলের সুবিধার কথা ঘোষণা করেছে। এবার নতুন ডেটা ট্যারিফ নিয়ে প্রতিযোগিতার বাজারে নামল ভোডাফোন।

আরও পড়ুন যেকোনও নেটওয়ার্কে লাইফটাইম ফ্রি ভয়েস প্ল্যান দিচ্ছে এই সার্ভিস প্রোভাইডর

এবার ১ জিবি ডেটার দামে ভোডাফোন দিচ্ছে ১০ জিবি 4G ডেটা। এই অফারে গ্রাহকেরা নতুন স্মার্টফোনে 4G মোবাইল ব্রডব্যান্ডের সঙ্গে ১ জিবি ডেটা রিচার্জ করার পরই ওই রিচার্জেই পেয়ে যাবেন আরও ৯ জিবি ডেটা। ভোডাফোনের এই অফার তাদের প্রিপেড এবং পোস্টপেড উভয় গ্রাহকদের ক্ষেত্রেই প্রযোজ্য। এই অফারের বৈধতা ৩১ ডিসেম্বর পর্যন্ত।

এই প্রসঙ্গে ভোডাফোন ইন্ডিয়ার ডিরেক্টর-কমার্শিয়াল সন্দীপ কাটারিয়া জানিয়েছেন যে, এই অফার পাওয়ার সঙ্গে সঙ্গে গ্রাহকদের 4G হ্যান্ডসেটও পাওয়া হয়ে যাবে। এই অফারে গ্রাহকেরা বিনামূল্যে টিভি, সিনেমা, গান ভোডাফোন প্লে থেকে সাবস্ক্রাইব করতে পারবেন।

আরও পড়ুন জানুন ব্রেক-আপ ছেলেদের উপর কতটা প্রভাব ফেলে

.