৩২ এমপি পপ-আপ সেলফি ক্যামেরা-সহ ভারতে আসছে Vivo S1 PRO!

রয়েছে ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। কোয়াড পিক্সেল প্রযুক্তির সাহায্যে কম আলোতেও দুর্দান্ত ছবি তোলা যাবে এই ফোনে।

Updated By: May 6, 2019, 12:44 PM IST
৩২ এমপি পপ-আপ সেলফি ক্যামেরা-সহ ভারতে আসছে Vivo S1 PRO!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি চিনে একটি ইভেন্টে লঞ্চ হল Vivo-র নতুন স্মার্টফোন S1 PRO! এই ফোনের মূল আকর্ষণ হল ৩২ মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা। এর সঙ্গেই এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাআপ আর ৬ জিবি RAM। এ ছাড়াও রয়েছে আরও এক ঝাঁক আকর্ষণীয় ফিচার। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Vivo S1 PRO-এর স্পেসিফিকেশন...

Vivo S1 PRO স্মার্টফোনের স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের উপরে কোনও নচ নেই এই ফোনে। ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯১ শতাংশেরও বেশি।

২) ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Vivo S1 PRO। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৬৭৫ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেল (ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর) + ৫ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সর) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাআপ আর ৩২ মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা। পপ আপ সেলফি ক্যামেরার সাহায্যে ফোনের ফেস আনলক ফিচার কাজ করবে। ফোনের ডিসপ্লের নীচেই রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। কোয়াড পিক্সেল প্রযুক্তির সাহায্যে Vivo S1 PRO-এ কম আলোতেও দুর্দান্ত ছবি তোলা যাবে।

আরও পড়ুন: ঘুমের মধ্যে যুবক গিলে ফেললেন Apple AirPod! তারপর...

৫) এই ফোনে থাকছে ৩,৭০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) চিনে ফোনটির দাম ২,৬৯৮ ইউয়ান (ভারতীয় মূদ্রায় যা প্রায় ২৭,৭০০ টাকা)। জানা গিয়েছে, প্রতিবেশী দেশগুলিতে ৯ মে লঞ্চ হতে পারে Vivo S1 PRO।

.