close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

এক ধাক্কায় ২,০০০ টাকা সস্তা হল Vivo V15

লঞ্চের দু’মাসের মধ্যেই এক ধাক্কায় ২,০০০ টাকা সস্তা হয়ে গেল Vivo V15। জেনে নিন নতুন দাম...

Sudip Dey | Updated: Apr 25, 2019, 12:12 PM IST
এক ধাক্কায় ২,০০০ টাকা সস্তা হল Vivo V15
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: ২২ মার্চ ভারতে লঞ্চ হয়েছিল Vivo-র নতুন স্মার্টফোন V15! এই ফোনের মূল আকর্ষণ হল ৩২ মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা। এর সঙ্গেই এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাআপ আর ৬ জিবি RAM। লঞ্চের দু’মাসের মধ্যেই এপ্রিল মাসে এক ধাক্কায় ২,০০০ টাকা সস্তা হয়ে গেল Vivo V15। এখন ২১,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে Vivo V15। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Vivo V15-এর স্পেসিফিকেশন...

Vivo V15 স্মার্টফোনের স্পেসিফিকেশন:

১) ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৫ শতাংশেরও বেশি।

২) দু’রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৬ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ, ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ পাওয়া যাবে Vivo V15-এ। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

আরও পড়ুন: স্মার্টফোনে ৩২ এমপি সেলফি ক্যামেরা ১০ হাজার টাকারও কমে দিচ্ছে Redmi!

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর MediaTek Helio P ৭০ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ১২ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেল (ডেপ্ত সেন্সর) + ৫ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাআপ আর ৩২ মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা। পপ আপ সেলফি ক্যামেরার সাহায্যে ফোনের ফেস আনলক ফিচার কাজ করবে। ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) টোপাজ ব্লু, প্রোজেন ব্ল্যাক, গ্ল্যামার রেড আর রয়্যাল ব্লু –এই চারটি রঙে পাওয়া যাবে এই ফোন।

৭) ভারতে Vivo V15-এর দাম ২৩,৯৯০ টাকা থেকে কমে এখন ২১,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এখন নতুন দামেই অনলাইনে Vivo India e-store ছাড়াও Amazon, Flipkart, Paytm Mall থেকে কেনা যাবে এই ফোন। একই সঙ্গে অফলাইনেও পাওয়া যাবে Vivo V15।