'ধন ধনা ধন' অফার শেষের পর কী করবেন জিও গ্রাহকরা?

'ধন ধনা ধন' অফার শেষের পথে। এতদিন পর্যন্ত ৩০৯ টাকা রিচার্জে ৮৪ দিনের জন্য ৮৪ GB ৪G ডেটা ব্যবহারের সুযোগ পেতেন জিও গ্রাহকরা। সেইসঙ্গে ৫০৯ টাকার রিচার্জে পাওয়া যেত প্রতিদিন ২GB করে ৪G ডেটা ৮৪ দিনের জন্য। সঙ্গে ছিল আনলিমিটেড ডোমেস্টিক কলিং। এবার 'ধন ধনা ধন' অফার শেষের পর কী করবেন জিও গ্রাহকরা?

Updated By: Jul 6, 2017, 12:40 PM IST
'ধন ধনা ধন' অফার শেষের পর কী করবেন জিও গ্রাহকরা?

ওয়েব ডেস্ক : 'ধন ধনা ধন' অফার শেষের পথে। এতদিন পর্যন্ত ৩০৯ টাকা রিচার্জে ৮৪ দিনের জন্য ৮৪ GB ৪G ডেটা ব্যবহারের সুযোগ পেতেন জিও গ্রাহকরা। সেইসঙ্গে ৫০৯ টাকার রিচার্জে পাওয়া যেত প্রতিদিন ২GB করে ৪G ডেটা ৮৪ দিনের জন্য। সঙ্গে ছিল আনলিমিটেড ডোমেস্টিক কলিং। এবার 'ধন ধনা ধন' অফার শেষের পর কী করবেন জিও গ্রাহকরা?

জিও প্রাইম কাস্টমাররা এখন নতুন অফার অনুযায়ীও রিচার্জ করতে পারেন, আবার আগের ডেটা প্ল্যান অনুসারেও রিচার্জ করতে পারেন। ৮৪ দিনের মেয়াদ শেষের পরেও বেশ কিছু জিও প্ল্যান অ্যাক্টিভ থাকবে। কী করে জানবেন? মাই জিও অ্যাপে যান। কারেন্ট অফার চেক করুন।

তাহলেই জেনে যাবেন, আপনি কবে রিচার্জ করেছেন ও কবে সেই মেয়াদ শেষ হচ্ছে। একইসঙ্গে জানতে পারবেন, প্রতি মাসে কোন রেগুলার রিচার্জগুলি এরপর থেকে অ্যাক্টিভ থাকবে। যেগুলির মেয়াদ হবে ২৮ দিন। 

আরও পড়ুন, জিও-র ৫০০ টাকার ফোনে এবার 4G VoLTE সাপোর্ট!

.