৩০ জুনের পর এই ফোনগুলিতে আর হোয়াটস অ্যাপ ব্যবহার করতে পারবেন না!

ফেসবুক, হোয়াটস অ্যাপ , সোশ্যাল মিডিয়ায় প্রচুর মানুষ সারাক্ষণ আপডেট থাকতে ভালোবাসেন। কেউ কেউ কাজের জন্য সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করেন। আবার কেউ কেউ নিতান্তই এমনিই ব্যবহার করেন। তবে, সোশ্যাল মিডিয়া আমাদের এমন অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছে যে, সেটি ছাড়া আমাদের একেবারেই চলে না। হোয়াটস অ্যাপ এমন একটি মাধ্যম, যার মাধ্যমে সারাদিনে আপনি অসংখ্য মেসেজ পাঠাতে পারবেন। আর তার জন্য আপনার ডেটা খরচ ছাড়া আর কোনও অতিরিক্ত খরচ হবে না। তবে এবার কিছু সংখ্যক হোয়াটস অ্যাপ ব্যবহারকারীদের জন্য খারাপ খবর।

Updated By: Jun 13, 2017, 12:33 PM IST
৩০ জুনের পর এই ফোনগুলিতে আর হোয়াটস অ্যাপ ব্যবহার করতে পারবেন না!

ওয়েব ডেস্ক: ফেসবুক, হোয়াটস অ্যাপ , সোশ্যাল মিডিয়ায় প্রচুর মানুষ সারাক্ষণ আপডেট থাকতে ভালোবাসেন। কেউ কেউ কাজের জন্য সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করেন। আবার কেউ কেউ নিতান্তই এমনিই ব্যবহার করেন। তবে, সোশ্যাল মিডিয়া আমাদের এমন অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছে যে, সেটি ছাড়া আমাদের একেবারেই চলে না। হোয়াটস অ্যাপ এমন একটি মাধ্যম, যার মাধ্যমে সারাদিনে আপনি অসংখ্য মেসেজ পাঠাতে পারবেন। আর তার জন্য আপনার ডেটা খরচ ছাড়া আর কোনও অতিরিক্ত খরচ হবে না। তবে এবার কিছু সংখ্যক হোয়াটস অ্যাপ ব্যবহারকারীদের জন্য খারাপ খবর।

জানা গিয়েছে, ৩০ জুনের পর কয়েকটি স্মার্টফোনে আর হোয়াটস অ্যাপ ব্যবহার করা যাবে না। জেনে নিন কোন ফোনগুলিতে আর হোয়াটস অ্যাপ ব্যবহার করতে পারবেন না। আর হোয়াটস অ্যাপ ব্যবহার করতে হলে এখনই ফোন বদলে নিন।

    BlackBerry OS
    BlackBerry 10
    Nokia S40
    Nokia Symbian S60

এই ফোনগুলিতে ৩০ জুনের পর আর হোয়াটস অ্যাপ ব্যবহার করতে পারবেন না।

প্রথম বাংলা ছবির গেম লঞ্চ হচ্ছে ‘বস ২’ ছবির হাত ধরে!

খালিপেটে বেশিক্ষণ থাকা আপনার রক্তে সুগার বাড়াচ্ছে

.