4G কানেক্টিভিটির স্মার্টওয়াচ নিয়ে এল Xiaomi; ভিডিয়ো কলের জন্য রয়েছে ডুয়াল ক্যামেরা!

শিশুকে ইংরাজি ভাষা শিখাতেও সাহায্য করবে এই স্মার্টওয়াচ। স্মার্টফোনের মতোই Mi Bunny Watch 4-এ ইন্সটল করা যাবে বিভিন্ন অ্যাপ।

Edited By: সুদীপ দে | Updated By: Apr 6, 2020, 08:47 PM IST
4G কানেক্টিভিটির স্মার্টওয়াচ নিয়ে এল Xiaomi; ভিডিয়ো কলের জন্য রয়েছে ডুয়াল ক্যামেরা!

নিজস্ব প্রতিবেদন: এ বার স্মার্টওয়াচেও ডুয়াল ক্যামেরা, 4G কানেক্টিভিটির সাপোর্ট! এমনই স্মার্টওয়াচ লঞ্চ করল Xiaomi। গত শুক্রবার চিনে লঞ্চ করেছে Xiaomi-র Mi Bunny Watch 4। আপাতত শুধুমাত্র চিনেই পাওয়া যাবে এই স্মার্টওয়াচ।

Mi Bunny Watch 4-এর স্পেসিফিকেশন:

স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৭৮ ইঞ্চি AMOLED ডিসপ্লে। ভিডিয়ো কলের জন্য এই স্মার্টওয়াচে রয়েছে ডুয়াল ক্যামেরা সাপোর্ট। কানেক্টিভিটির জন্য রয়েছে NFC, Wi-Fi, 4G, স্পিকার ও মাইক্রোফোন।

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের সাপোর্ট রয়েছে Mi Bunny Watch 4-এ। জানা গিয়েছে, এই স্মার্টওয়াচ ব্যবহার করে অভিভাবকরা শিশুদের ট্র্যাক করতেও পারবেন। এই স্মার্টওয়াচে রয়েছে ৯২০ mAh-এর ব্যাটারি। সংস্থার দাবি, এক চার্জে প্রায় ৮ দিন ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে Mi Bunny Watch 4।

জানা গিয়েছে, এই স্মার্টওয়াচে ভয়েস অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করে অ্যালার্ম সেট করা বা মিউজিক প্লে-ব্যাকও করা যাবে। এছাড়া শিশুকে ইংরাজি ভাষা শিখাতেও সাহায্য করবে এই স্মার্টওয়াচ। স্মার্টফোনের মতোই Mi Bunny Watch 4-এ ইন্সটল করা যাবে বিভিন্ন অ্যাপ।

আরও পড়ুন: COVID-19: স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সুনিশ্চিত করতে সপ্তাহে ১০ লক্ষেরও বেশি ‘ফেস শিল্ড’ তৈরি করছে Apple

চিনে Mi Bunny Watch 4-এর দাম ৮৯৯ ইউয়ান (ভারতীয় মূদ্রায় যা প্রায় ৯,৬০০ টাকার সমান)। নীল আর গোলাপি রঙে পাওয়া যাবে এই স্মার্টওয়াচ। জানা গিয়েছে, আগামী ৯ এপ্রিল থেকে চিনে এই স্মার্টওয়াচ বিক্রি শুরু করবে Xiaomi।

.