কান্না থামাতে ১ মাসের পুত্রসন্তানকে জলে চুবিয়ে মারলেন মা

জেরায় জিনা ফ্লোয়েল নামে ওই তরুণী জানিয়েছেন, ছেলের কান্নায় অতিষ্ঠ হয়ে উঠেছিল সে। কান্না থামাতেই শিশুটিকে তিনি জলে চুবিয়ে ধরেছিলেন। তাতেই মৃত্যু হয় ১ মাস বয়সী শিশুটি। এর পর মার্কিন জরুরি পরিষেবা হেল্পলাইন ৯১১-এ ফোন করে তিনি জানান, ছেলেকে অপহরণ করা হয়েছে। তবে পুলিসি জিজ্ঞাসাবাদের মুখে ছেলেকে হত্যা করার কথা স্বীকার করে নেয় সে।

Updated By: Oct 27, 2018, 10:04 AM IST
কান্না থামাতে ১ মাসের পুত্রসন্তানকে জলে চুবিয়ে মারলেন মা

নিজস্ব প্রতিবেদন: কান্না থামাতে ১ মাসের ছেলেকে জলে চুবিয়ে মারলেন মা। ঘটনা মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার। ১৯ বছর বয়সী ওই তরুণী সন্তানকে খুন করে প্রথমে অপহরণের গল্প ফাদে। যদিও পুলিসি জেরার মুখে ভেঙে পড়ে সে। 

পুলিসের দাবি, জেরায় জিনা ফ্লোয়েল নামে ওই তরুণী জানিয়েছেন, ছেলের কান্নায় অতিষ্ঠ হয়ে উঠেছিল সে। কান্না থামাতেই শিশুটিকে তিনি জলে চুবিয়ে ধরেছিলেন। তাতেই মৃত্যু হয় ১ মাস বয়সী শিশুটি। এর পর মার্কিন জরুরি পরিষেবা হেল্পলাইন ৯১১-এ ফোন করে তিনি জানান, ছেলেকে অপহরণ করা হয়েছে। তবে পুলিসি জিজ্ঞাসাবাদের মুখে ছেলেকে হত্যা করার কথা স্বীকার করে নেয় সে। এর পরই তাকে গ্রেফতার করে পুলিস। 

পাকিস্তানে নিষিদ্ধ জঙ্গি সংগঠনের তালিকা থেকে বাদ হাফিজ সইদের ২ সংগঠন

তদন্তকারীরা জানিয়েছেন, ছেলেকে খুনের আগে ইন্টারনেটে নানা রকম সার্চ করেন জিনা। 'কী করে হঠাত্ করে মরে যাওয়া যায়', 'জলে ডুবে শিশুদের মরতে কত সময় লাগে' এমন সব জিনিস তিনি সার্চ করেছিলেন বলে জানিয়েছেন গোয়েন্দারা। 

মৃত শিশুটির বাবা এরিক কেনকু আদালতে জানিয়েছেন, 'আমাদের পরিবারে কোনও সমস্যা ছিল না। আমার ছেলের মতো ভাল ছেলে হয় না। ভাবতে পারছি না যে ওকে আর কোনওদিন বুকে জড়িয়ে ধরতে পারব না।'