২ বছরের শিশু গুলি করে খুন করল মা'কে! অফিসের ZOOM মিটিংয়ে সবাই দেখলেন লাইভ

শিশুটির বাবাকে গ্রেফতার করল পুলিস।

Updated By: Oct 15, 2021, 04:33 PM IST
২ বছরের শিশু গুলি করে খুন করল মা'কে! অফিসের ZOOM মিটিংয়ে সবাই দেখলেন লাইভ

নিজস্ব প্রতিবেদন: জুম মিটিংয়ে ব্যস্ত ছিল মা। তখনই বড় কাণ্ড ঘটাল এক খুদে। সটাং হাতে তুলে নিল বন্দুক। এরপর...

আমেরিকার ফ্লোরিডা। সেখানেই এক ২ বছরের খুদে মাকে গুলি করেছে। শিশুটির বাবাকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের নাম ভন্দোরে আভেরি। ধৃতের বিরুদ্ধে খুন এবং বন্দুকের অপব্যবহারের অভিযোগ দায়ের হয়েছে। কারণে যে বন্দুকটি থেকে অজান্তেই ওই শিশুটি গুলি চালিয়েছে। সেই বন্দুকটি আসলে ওই ব্যক্তির। খোলা জায়গায় ওই ভাবে বন্দুর রেখে দেওয়ার অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস।       

পুলিস সূত্রে খবর, একটি ব্যাকপ্যাকের মধ্যে বন্দুকটি শিশুটি খুঁজে পায়। এরপর খেলতে খেলতে হঠাৎ মায়ের দিকে তাক করে বন্দুক চালায় সে। জুম মিটিংয়ে থাকা মহিলার মাথায় গিয়ে সোজা গুলি লাগে। সেখানেই তাঁর মৃত্যু হয়। চোখের সামনে সহকর্মীকে খুন হতে দেখে, পুলিসে খবর দেয় অফিসের লোকেরা। 

আরও পড়ুন: #উত্সব: ঢাক-কাসর ঘণ্টা-নাচে এবারেও মাতোয়ারা এডিনবরায় 'সাবাশ'-র পুজো

আরও পড়ুন: Chinese ধনকুবের, Alibaba-র প্রতিষ্ঠাতা Jack Ma কি হংকংয়ে?

ঘটনার সময় বাড়িতে ছিলেন না মৃতার স্বামী। বাড়িতে এসে রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে মাটিতে পড়ে থাকতে দেখেন তিনি। সেখানেই তিনি মারা যান। পুলিস সূত্রে খবর, ঘটনার সময় ওই বাড়িতে আরও একটি শিশু ছিল তবে এই ঘটনা আমেরিকায় প্রথম নয়। সেপ্টেম্বরে টেক্সাসে একই ভাবে একটি ২ বছরের শিশুকে নিজের উপর গুলি চালিয়েছিল। এক আত্মীয়ের ব্যাগ থেকে বন্দুর নিয়ে গুলি চালিয়েছিল সে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)