ইঁদুরের কীর্তিতে ফাঁপড়ে বিড়াল! Viral Video-তে শোরগোল

১৩ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন

Updated By: Dec 6, 2021, 02:37 PM IST
ইঁদুরের কীর্তিতে ফাঁপড়ে বিড়াল! Viral Video-তে শোরগোল
চিত্র: ইন্সটাগ্রাম

নিজস্ব প্রতিবেদন: বিশ্ববন্দিত কার্টুন চরিত্র টম অ্যান্ড জেরি এবার বাস্তবের মাটিতে। এই কার্টুনে সকলেই একটি বিড়াল এবং ইঁদুরকে মারপিট করতে দেখেছে। এবার বাস্তবে জীবনে দেখা গেলো একই চিত্র। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখে আপনার মন খুশি হবেই। এই ভিডিওতে একটি ছোট ইঁদুর এবং একটি বিড়ালের মধ্যে লড়াই দেখা যাচ্ছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট ইঁদুরটি একটি বিড়ালের নাকে থাবা দিচ্ছে এবং বিড়ালটিকে তাড়া করছে।

 

ভিডিওটি দেখার পর আপনার মনে হবে বিড়ালটি সেই ছোট্ট ইঁদুরটিকে ভয় পায়। বার বার বিড়ালটি ইঁদুরটির কাছ থেকে পালিয়ে ঝোপের মধ্যে লুকিয়ে পড়ছে। এর পরেও ইঁদুরটি সেই বিড়ালটিকে ছাড়ছে না এবং তাকে হয়রান করার জন্য এদিক ওদিক খুঁজছে।

আরও পড়ুন: Jalpaiguri: লাইভ ভিডিয়োতে তিস্তায় ঝাঁপ BSF জওয়ানের ভাইয়ের, তারপরই 'বেপাত্তা'! 

ভিডিওতে আরও দেখা যায় বিড়ালটি আবার ইঁদুরের কাছে এসে ভয় দেখানোরও চেষ্টা করছে। যদিও ইঁদুরটি এখনও বিড়ালটিকে ভয় পাচ্ছে না এবং বিড়ালটি পালাতে বাধ্য হচ্ছে। এই ভিডিওটি ইনস্টাগ্রামের একটি অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। এখন পর্যন্ত ১৩ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। একই সঙ্গে ভিডিওটিতে লাইক দিয়েছেন ৩৬ হাজারের বেশি মানুষ।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App    

.