এয়ারশো দুর্ঘটনায় মৃত ৭, আহত ১৪! ছড়িয়ে ছিটিয়ে থাকা দেহ সনাক্ত করতে পারছে না পুলিস

শোরহাম এয়ারশোতে যুদ্ধ বিমানের সঙ্গে গাড়ির ধাক্কায় মৃত ৭। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিস। ঘটনায় আহত হয়েছেন ১৪ জন। তাদের সকলেই এখন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। যাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Updated By: Aug 23, 2015, 04:05 PM IST
এয়ারশো দুর্ঘটনায় মৃত ৭, আহত ১৪! ছড়িয়ে ছিটিয়ে থাকা দেহ সনাক্ত করতে পারছে না পুলিস

ওয়েব ডেস্ক: শোরহাম এয়ারশোতে যুদ্ধ বিমানের সঙ্গে গাড়ির ধাক্কায় মৃত ৭। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিস। ঘটনায় আহত হয়েছেন ১৪ জন। তাদের সকলেই এখন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। যাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিধ্বংসী বিমানের ধ্বংসাবশেষ থেকে উদ্ধার করা হয়েছে পাইলট অ্যান্ডি হ্যালিকে। মৃতদের মধ্যে একজন জিম ইন্সট্রাক্টর। ম্যাট জোনস নামের ওই ব্যাক্তির বয়স ২০। মৃত ব্যাক্তির মধ্যে আরও ২ জন ইউনাইটেড ফুটবল ক্লাবের গোলরক্ষক ম্যাথিউ গ্রিমস্টোন এবং মিডফিল্ডার জেকব স্কিলট।   

যুদ্ধ বিমানের ধ্বংসাবশেষে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে মানুষের হাত, পা, মাথা। আগুনে দেহগুলি এতটাই ঝলসে গিয়েছে, যে তাদের সঠিক সনাক্ত করতে পারছে না পুলিস।

        

যুদ্ধ বিমানটি উড়তে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দক্ষিণ সাসেক্সের, লিটলহামপটনের জনবহুল রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি BMWতে  ধাক্কা মারে। ঘটনাস্থলেই প্রাণ হারান গাড়ির চালক এবং দুই সাইকেল আরোহী।     

 

.