Comedian Death: 'নিখোঁজ' আফগান কমেডিয়ানকে খুনে''র দায় অস্বীকার তালিবানের

একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, একদল বন্দুকধারী তাঁকে গাড়িতে বসিয়ে কোথাও নিয়ে যাচ্ছে। 

Updated By: Jul 29, 2021, 11:39 PM IST
Comedian Death: 'নিখোঁজ' আফগান কমেডিয়ানকে খুনে''র দায় অস্বীকার তালিবানের

নিজস্ব প্রতিবেদন: এক সপ্তাহ ধরে তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। তার পরে মিলল মৃত্যুর খবর। তিনি একজন আফগান কৌতুকাভিনেতা। তাঁর মৃত্যুর পরে সামনে আসে একটা ভিডিয়ো। সেখানে দেখা যায় তাঁকে গাড়িতে তুলে নিয়ে যাচ্ছে কিছু বন্দুকধারী। এর পরই  কৌতুকাভিনেতার পরিবারের দাবি, তাঁকে 'খুন' করা হয়েছে।

আফগানিস্তানের (Afghanistan) কান্দাহারের (Kandahar) এই কৌতুক অভিনেতার নাম নজর মহম্মদ (Nazar Mohammad)। তবে তিনি Khasha Zwan নামেই বেশি পরিচিত। একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, একদল বন্দুকধারী তাঁকে গাড়িতে বসিয়ে কোথাও নিয়ে যাচ্ছে। তাঁকে সপাটে চড়ও মারা হচ্ছে। 

আরও পড়ুন: Taliban: তালিবান আর পাঁচজনের মতোই সাধারণ মানুষ; Imran Khan

এক সংবাদমাধ্যম থেকে জানা যায়, অজ্ঞাতপরিচয় কোনও বন্দুকধারীর হাতে খুন হয়েছেন নজর। আর তার পরেই সামনে আসে ওই ভিডিয়ো। যা চাঞ্চল্য ছড়ায়। মনে করা হচ্ছে, অপহরণের পরেই ভিডিয়োটি তোলা হয়েছে।

এই কৌতুক অভিনেতা (comedian)এক সময়ে কান্দাহার পুলিসের হয়েও কাজ করেছেন বলে জানা গিয়েছে। তাঁর মৃত্যুতে তালিবানকেই দায়ী করেছে অভিনেতার পরিবার। যদিও ঘটনার সঙ্গে জড়িত থাকার দায় অস্বীকার করেছে তালিবান (Taliban)। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Delta Variant: ডেল্টা-আক্রমণ ঠেকাতে পারল না চিন, প্রশ্ন টিকা-সুরক্ষা নিয়েও

.