সেক্স টেপ কাণ্ডে নাম জড়াল ভারতীয় বংশোদ্ভুত এমপির

ভারতীয় বংশোদ্ভুত বৃটিশ সাংসদ কিথ ভাজের যৌনলীলার ভিডিও প্রকাশিত হল লন্ডনের একটি ট্যাবলয়েডের ওয়েবসাইটে। কিথ ব্রিটেনের হাউস অফ কমন্সের সদস্য এবং একটি সংসদীয় কমিটির প্রধানও।

Updated By: Sep 5, 2016, 12:29 PM IST
সেক্স টেপ কাণ্ডে নাম জড়াল ভারতীয় বংশোদ্ভুত এমপির
কিথ ভাজ

ওয়েব ডেস্ক: ভারতীয় বংশোদ্ভুত বৃটিশ সাংসদ কিথ ভাজের যৌনলীলার ভিডিও প্রকাশিত হল লন্ডনের একটি ট্যাবলয়েডের ওয়েবসাইটে। কিথ ব্রিটেনের হাউস অফ কমন্সের সদস্য এবং একটি সংসদীয় কমিটির প্রধানও।

ওই ট্যাবলয়েডের দাবি, গত ২৭শে অগস্ট কিথ তাঁর ফ্ল্যাটে দুই পুরুষ যৌনকর্মীকে ডেকে আনেন এবং তারপর দেড় ঘন্টা একসঙ্গে চলে যৌনলীলা। জানা যাচ্ছে, কিথ ওই যৌনকর্মীদের সামনে নিজেকে একজন সেলসম্যান হিসাবে পরিচয় দিয়েছিলেন এবং তিনি যৌনকর্মীদের তাঁর ফ্ল্যাটে আসার আগে যৌন ক্ষমতা বর্ধক ওষুধ কিনে আনতে অনুরোধ করেন।

আরও পড়ুন- ধর্ষণের অভিযোগে আপ-এর বিতাড়িত মন্ত্রী সন্দীপ কুমার এবার গ্রেফতার

কিথ ভাজের পূর্বপুরুষ আসলে ভারতের গোয়ার বাসিন্দা। মাত্র নয় বছর বয়সে বাবা মায়ের সঙ্গে কিথ গিয়ে পৌঁছন ব্রিটেনে। তারপর কেমব্রিজ থেকে স্নাতক হওয়া এবং ১৯৮৭ সাল থেকে লেবারপার্টির সাংসদ হিসাবে রাজনৈতিক যাত্রা শুরু। আর পিছনে ফিরে তাকাতে হয়নি কিথকে। তাঁর ২৯ বছরের এই বর্ণময় রাজনৈতিক কেরিয়ার বর্তমানে সংকটে, সৌজন্যে এই চরম বিতর্কিত সেক্স টেপ। বিতর্কের জেরে পদ থেকে নিজেই ইস্তফা দিয়েছেন কিথ।

আরও পড়ুন- দিল্লির প্রাক্তন মন্ত্রীর 'সেক্স-টেপ' কাণ্ডে নয়া মোড়

.