Indian student in UK: নেশাগ্রস্ত তরুণীকে ঘরে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করল পড়ুয়া...

Indian student in UK: সিসিটিভি ফুটেজ দেখাচ্ছে, তরুণটি নেশাবিহ্বল তরুণীকে পাঁজাকোলা করে তুলে নিয়ে যাচ্ছে। কোথায় যাচ্ছে? ঝাপসা সাদাকালো একটা ফ্রেম। কম স্পষ্ট। কিন্তু পরের ঘটনাক্রমে কোথাও কোনও অস্পষ্টতা ছিল না। সে তরুণীকে তার ঘরে নিয়ে গিয়েছিল এবং ধর্ষণ করেছিল!

Updated By: Jun 18, 2023, 05:08 PM IST
Indian student in UK: নেশাগ্রস্ত তরুণীকে ঘরে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করল পড়ুয়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিসিটিভি ফুটেজ দেখাচ্ছে, তরুণটি নেশাবিহ্বল তরুণীকে পাঁজাকোলা করে তুলে নিয়ে যাচ্ছে। কোথায় যাচ্ছে? ঝাপসা সাদাকালো একটা ফ্রেম। কম স্পষ্ট। কিন্তু পরের ঘটনাক্রমে কোথাও কোনও অস্পষ্টতা ছিল না। সে তরুণীকে তার ঘরে নিয়ে গিয়েছিল। এবং সেখানে তাঁকে সে ধর্ষণ করে! তার নাম প্রীত ভিকাল। বয়স কুড়ি। ধর্ষণের আগে বিছানায় শায়িতা ওই ইনটক্সিকেটেড তরুণীর ছবিও তোলে সে। পরে সে ধর্ষণের কথা স্বীকার করে। তার ছ বছর ন মাসের জেল হয়।

আরও পড়ুন: Brazil Cyclone: ভয়ংকর ঘূর্ণিঝড়ে মৃত ১১, নিখোঁজ বহু! দুর্গতদের সংখ্যার শেষ নেই...

ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র এই প্রীত ভিকাল। গত জুনে ব্রিটেনের কার্ডিফ ক্লাবে ওই তরুণীর সঙ্গে পরিচয় তার। সে ওয়েলশে একটি মিউজিক ভেনুর বাইরে মেয়েটিকে নেশাগ্রস্ত আবিষ্কার করে। আর তার পরিস্থিতির সুযোগ নেয়। যদিও প্রসিকিউটর ম্যাথিউ কবে বলেন, ভিকাল আর ওই তরুণী পরস্পরকে চিনতেন না। তাঁরা সম্পূর্ণ পৃথক দুটি দলের সঙ্গে গিয়েছিলেন।

ঘটনার যে-বর্ণনা পাওয়া যাচ্ছে তা এরকম: পাঁজাকোলা করে মেয়েটিকে বেশ খানিকটা নিয়ে যাওয়ার পরে প্রীত তাঁকে অনেক কষ্ট করে নিজের পায়ে দাঁড় করায়। কোনওরকমে সামনের দিকে ঝুঁকে তরুণীটি ভিকালের উপর ভর দিয়ে কিছুটা হাঁটে।

প্রসিকিউটর ম্যাথিউ কবে ঘটনাটির বর্ণনা দেন এই ভাবে--প্রায়-অচৈতন্য অবস্থায় ঘরে ঢুকে কিছু বোঝবার মতো অবস্থায় ছিলেন না ওই তরুণী। তবে ভিকালের হাতে ধর্ষিত হয়ে সংবিৎ ফেরে তাঁর। নিজেকে রক্তাক্ত আবিষ্কার করে বিষয়টি বুঝতে পারেন তিনি। শরীর থেকে রক্ত পড়ছে দেখে তিনি ভিকালকে সরাসরি প্রশ্ন করেন, তিনি ধর্ষিতা হয়েছেন কিনা। ভিকাল প্রথমে কিছু বলেন না। তখন ঘর থেকে বেরিয়ে যেতে যতে ওই তরুণী ভিকালের কাছে জানতে চান, সে কোনও প্রোটেকশন নিয়ে কাজটি করেছে কিনা! তরুণীটি উত্তর পান, হ্যাঁ তিনি ধর্ষিতা হয়েছেন এবং হয়েছেন কোনও রকম প্রোটেকশন ছাড়াই! 
ভিকাল সেদিনই তাঁর এক বন্ধুর কাছে স্বীকারও করেন যে, তিনি কনডোম ব্যবহার করতে ভুলে গিয়েছিলেন!

আরও পড়ুন: Hottest June: এত উষ্ণ জুন এর আগে কখনও আসেনি! বিস্মিত বিশ্ব জোড়া আবহাওয়াবিদেরা...

তরুণীটি সেদিনই থানায় যান এবং ঘটনার দিনই ভিকালকে গ্রেফতার করা হয়। তবে, ভিকাল আত্মপক্ষ সমর্থন করে বলেন, ওই তরুণী মোটেই অনিচ্ছুক ছিলেন না! তবে, তরুণী পক্ষের উকিল বলেন, অত্যধিক নেশা করায় যৌনতায় অনুমতি দেওয়ার মতো অবস্থায় ছিলেন না তিনি আর অভিযুক্ত সেই সুযোগ নেন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.