Bangladesh MP Death: আনার-হত্যার অপরাধী ধরতে এবার চট্টগ্রামের আকাশে উড়ল বাংলাদেশ...

Bangladesh MP Death: নিউ টাউনের অভিজাত আবাসনে খুন হওয়া বাংলাদেশের এমপি আনওয়ারুল আজিম আনারের খুনিকে ধরতে এবার হেলিকপ্টার নিয়ে তদন্তে নেমে পড়েছে বাংলাদেশ পুলিস। 'নেমে পড়েছে' লেখা হল বটে, আদতে তারা উঠে পড়েছে আকাশে। আকাশ থেকে তন্ন তন্ন করে খুঁজছে আনার হত্যার অপরাধীকে।

Updated By: Jun 26, 2024, 08:04 PM IST
Bangladesh MP Death: আনার-হত্যার অপরাধী ধরতে এবার চট্টগ্রামের আকাশে উড়ল বাংলাদেশ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিউ টাউনের অভিজাত আবাসনে খুন হওয়া বাংলাদেশের এমপি আনওয়ারুল আজিম আনারের খুনিকে ধরতে এবার হেলিকপ্টার নিয়ে তদন্তে নেমে পড়েছে বাংলাদেশ পুলিস। 'নেমে পড়েছে' লেখা হল বটে, আদতে তারা 'উঠে পড়েছে'। আকাশে। আকাশ থেকে তন্ন তন্ন করে খুঁজছে আনার হত্যার অপরাধীকে।

আরও পড়ুন: Uttar Pradesh: 'এসো, আমরা বিছানায় যাই' ছেলের বউকে যৌনতায় বাধ্য করলেন শাশুড়ি...

এমপি আনোয়ারুল আজিম আনার হত্যার ঘটনায় পলাতক অন্যতম আসামি মোস্তাফিজুর রহমান ও ফয়সাল আলিকে ধরতে পার্বত্য অঞ্চলে হেলিকপ্টারযোগে অভিযান চালাচ্ছে বাংলাদেশ গোয়েন্দা পুলিস। বুধবার একাধিক টিম খাগড়াছড়ি ও চট্টগ্রামে সাঁড়াশি অভিযান চালাচ্ছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

সন্দেহভাজন আসামিদের মধ্যে মোস্তাফিজুর ও ফয়সাল সংসদ সদস্য খুন হওয়ার আগে গত ২ মে কলকাতায় যায়। তারা দেশে ফিরে আসে ১৯ মে। দুজনের বাড়িই খুলনার ফুলতলায়।

আরও পড়ুন: High Salary: মাসে ৭ লাখ টাকা বেতন! খরচ করবেন কীভাবে? দিশেহারা দম্পতি চাইলেন পরামর্শ...

এখন পর্যন্ত এমপি আনার হত্যাকাণ্ডের ঘটনায় বাংলাদেশে গ্রেফতার হয়েছে পাঁচজন-- আমানুল্লাহ আমান ওরফে শিমুল ভুঁইয়া, তার ভাইপো তানভির ভুঁইয়া ও সিলিস্তি রহমান। পরে গ্রেফতার করা হয় জেলা আওয়ামি লিগ নেতা গ্যাসবাবু ও সাইদুল করিম মিন্টুকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.