BSF Jawan Detain: বদলের বাংলাদেশ! সীমান্তে বিএসএফ জওয়ানকে আটক করেও পরে ছাড়ল বিজিবি

BSF Jawan Detain: বিজিবির সেক্টর কমান্ডার আরিফুল ইসলাম জানান, ওই বিএসএফ সদস্য গরু-ছাগল তাড়ানোর জন্য ভুল করে জিরো লাইন ক্রস করে বাংলাদেশের সীমানায় ঢুকে পড়েন

Updated By: Sep 24, 2024, 11:15 PM IST
BSF Jawan Detain: বদলের বাংলাদেশ! সীমান্তে বিএসএফ জওয়ানকে আটক করেও পরে ছাড়ল বিজিবি

সেলিম রেজা | ঢাকা: বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী সীমান্তরক্ষায় কড়া অবস্থান নেবে বিজিবি। এমনটাই জানিয়েছিলেন সেদেশের প্রতিরক্ষামন্ত্রী। এবার দিনাজপুর সীমন্তে এক বিএসএফ জওয়ানকে আটক করল বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।

আরও পড়ুন-ধর্ষণে বাধা, ৬ বছরের ছাত্রীকে গলা টিপে খুন করে স্কুলেই পুঁতে দিলেন প্রিন্সিপাল!

দিনাজপুরে বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল আরিফুল ইসলাম জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এক বিএসএফ সদস্য গরু-ছাগল তাড়ানোর জন্য ভুল করে জিরো লাইন ক্রস করে বাংলাদেশের সীমানায় ঢুকে পড়েন। ওইসময় তাকে আটক করা হয়। বিষয়টি বিএসএফের কর্মকর্তাদের অবহিত করা হয়েছে।

বিজিবির তরফে জানানো হয়েছে, মঙ্গলবার দিনাজপুরের বিরল সীমান্ত থেকে উপল কুমার দাস নামে এক বিএসএফ জওয়ানকে আটক করা হয়েছে।

বিজিবির সেক্টর কমান্ডার আরিফুল ইসলাম জানান, ওই বিএসএফ সদস্য গরু-ছাগল তাড়ানোর জন্য ভুল করে জিরো লাইন ক্রস করে বাংলাদেশের সীমানায় ঢুকে পড়েন। বিষয়টি বিএসএফের কর্মকর্তাদের জানানো হয়েছে। বিজিবি ও বিএসএফ কর্মকর্তাদের আলোচনার পরিপ্রেক্ষিতে তাকে ফেরত দেওয়া হবে। জানা গিয়েছে, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার চান্দের হাট সীমান্তে এলাকাবাসীর হাতে আটক বিএসএফ সদস্যকে ফেরত পাঠিয়েছে বিজিবি। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে তাকে হস্তান্তর করা হয়েছে। দিনাজপুর ৪২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আহসানুল বিষয়টি নিশ্চিত করেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.