বিয়ের প্রস্তাব ফেরানোয় রাওয়ালপিন্ডিতে গুলি করে খুন এক খ্রিষ্টান তরুণীকে

পুলিসের দাবি, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে ত্রিকোণ প্রেমের টানাপেড়েনেই এমন ঘটনা ঘটেছে। তবে অন্যান্য সব দিকও খতিয়ে দেখা হচ্ছে

Updated By: Dec 6, 2020, 04:53 PM IST
বিয়ের প্রস্তাব ফেরানোয় রাওয়ালপিন্ডিতে গুলি করে খুন এক খ্রিষ্টান তরুণীকে

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের ফের নিশানায় এক ধর্মীয় সংখ্যালঘু তরুণী। এক মুসলিম তরুণের বিয়ের প্রস্তাব ফেরানোয় খুন হতে হল এক খ্রিষ্টান তরুণীকে। রাওয়ালপিন্ডির ঘটনা।

আরও পড়ুন-টাইগার ইজ ব্যাক! ৯ বছর পর নিজের গড় গড়বেতায় ফিরলেন সুশান্ত ঘোষ (Susanta Ghosh)

পাক সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউনের খবর অনুযায়ী, রাওয়ালপিন্ডির কোরাল এলাকায় শেহজাদ নামে এক মুসলিম তরুণ বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এক খ্রিষ্টান তরুণীকে। সেই প্রস্তাব ফিরিয়ে দেয় তার পরিবার। শেহজাদের মা-ও পুলিসের কাছে স্বীকার করেছেন, ছেলে শেহজাদের বিয়ের জন্য সোনিয়া নামের ওই খ্রিষ্টান তরুণীর পারিবারে বিয়ের প্রস্তাব পাঠান হয়। কিন্তু সোনিয়ার পরিবার তা ফিরিয়ে দেয়।

এদিকে, ফাইজান নামে এলাকারই এক তরুণের সঙ্গে বাইরে বেরিয়েছিলেন সোনিয়া। সেই সুযোগ শেহজাদ সোনিয়াকে গুলি করে। পুলিস আপাতত ফাইজানকে গ্রেফতার করেছে। শেহজাদ এখনও পলাতক।

আরও পড়ুন-কার্বাইডের থেকে গাছ পাকা আমই ভাল : দিলীপ, কিছু পচা আম ঝরে পড়ছে : ফিরহাদ

পুলিসের দাবি, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে ত্রিকোণ প্রেমের টানাপেড়েনেই এমন ঘটনা ঘটেছে। তবে অন্যান্য সব দিকও খতিয়ে দেখা হচ্ছে।

গত মাসে প্রায় এরকমই এক ঘটনা ঘটে করাচিতে। আরজু রাজা নামে এক খ্রিষ্টান তরুণীকে অপহরণ করে জোর করে বিয়ে করে ইসলামাবাদের এক ৪৪ বছরের ব্যক্তি।

.