Denmark Shooting: রক্তাক্ত ডেনমার্ক, শপিং মলে এলোপাথাড়ি গুলিতে মৃত ৩

ডেনমার্কে  কোপেনহেগনের এক শপিং মলে এলোপাথাড়ি গুলি চালাল ২২ বছরের এক শুটার। গোটা ঘটনায় এখনও পর্যন্ত মৃত ৩। সন্ত্রাসের ছায়া দেখছে পুলিস

Updated By: Jul 4, 2022, 09:04 AM IST
Denmark Shooting: রক্তাক্ত ডেনমার্ক,  শপিং মলে এলোপাথাড়ি গুলিতে মৃত ৩
ফোটো- রয়টার্স

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডেনমার্কের কোপেনহেগন-এর (Copenhagen) শপিং মলে এলোপাথাড়ি গুলি (shooting)। ফিল্ড শপিং মলের কাছে পর পর গুলির ঘায়ে জখম হয়েছে প্রায় ৭ জন সাধারণ নাগরিক। গুলি চালানোর ঘটনায় নিহত ৩ এবং জখম হয়েছেন একাধিক। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে ড্যানিস পুলিস। এই গুলি চালনার ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। 

ড্যানিস পুলিস জানিয়েছে, ২২ বছর বয়সী এক ড্যানিস যুবককে গ্রেফতার করেছে এবং তার বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ এনেছে। জানান হয়েছে, এখনও পর্যন্ত যে তথ্য প্রমাণ পাওয়া গিয়েছে তাতে এই যুবকেরই আততায়ী হওয়ার প্রভূত সম্ভাবনা। তাই জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে গ্রেফতার করা হয়েছে।

প্রধানমন্ত্রী মেট ফ্রেডেরিকসেন রবিবার গভীর রাতে এক বিবৃতিতে বলেন, "ডেনমার্ক রবিবার রাতে একটি নিষ্ঠুর হামলার শিকার হয়েছে। বেশ কয়েকজন নিহত হয়েছে। আরও বেশি মানুষ আহত হয়েছে। নিরীহ জনগণ শিশু, কিশোর এবং প্রাপ্তবয়স্করা, বাইরে ঘোরাফেরা করছে বা বাইরে খাচ্ছে। তখন এ ঘটনা ঘটে। " রবিবার গভীর রাতে এক বিবৃতিতে বলেছেন। 

কোপেনহেগেন পুলিস বলেছে যে অফিসারদের রবিবার বিকেলে রাজধানীর ফিল্ডের মলে গুলির খবরের পরে পাঠানো হয় এবং ভিতরে থাকা লোকজনকে সাহায্যের জন্য অপেক্ষা করতে বলা হয়েছিল। অন্যদিকে, স্থানীয় মিডিয়া ফুটেজে আতঙ্কিত ক্রেতাদের দল মল থেকে দৌড়ে বেড়িয়ে যেতে দেখা গেছে। 

আরও পড়ুন, Chile: ২৮৬ গুণ বেশি বেতন তুলে বেপাত্তা কর্মী! ফোন করল অফিস; তারপর?

আরও পড়ুন, China: ভয়ংকর! বছরের প্রথম ঝড়ে দু'টুকরো জাহাজ; অতল সমুদ্রে খোঁজ চলছে নাবিকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.