আত্মহত্যা! মাত্র ২৭-এই প্রয়াত ‘কিং অফ রক অ্যান্ড রোল’এলভিস প্রেসলির একমাত্র নাতি

দাদুর মতোই রক মিউজিক নিয়ে সারাদিন মেতে থাকতেন বেঞ্জামিন। তবে নিজেকে গুটিয়ে রাখতেন। নিজেকে আড়াল করে রাখতেই বেশি ভালবাসতেন তিনি। 

Edited By: সুমন মজুমদার | Updated By: Jul 13, 2020, 06:08 PM IST
আত্মহত্যা! মাত্র ২৭-এই প্রয়াত ‘কিং অফ রক অ্যান্ড রোল’এলভিস প্রেসলির একমাত্র নাতি

নিজস্ব প্রতিনিধি- লোকে বলত, তাঁকে একেবারে তাঁর দাদুর মতো দেখতে। চোখ, নাক, হাঁটাচলার ধরণ, সবই ছিল তাঁর কিংবদন্তি দাদুর মতো। ‘কিং অফ রক অ্যান্ড রোল’সেই একমাত্র নাতি বেঞ্জামিন কিওঘ মাত্র ২৭ বছর বয়সে প্রয়াত হলেন। জানা গিয়েছে, আত্মহত্যা করেছেন তিনি। এলভিস প্রেসলির মেয়ে লিজা মেরি প্রেসলির ম্যানেজার বেঞ্জামিনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। পুলিসের তরফে জানানো হয়েছে, লস অ্যাঞ্জেলসের কাছে কালাবাসাসে গুলি করে আত্মহত্যা করেছেন বেঞ্জামিন। ছেলের মৃত্যুতে ভেঙে পড়েছেন মা।

দাদুর মতোই রক মিউজিক নিয়ে সারাদিন মেতে থাকতেন বেঞ্জামিন। তবে নিজেকে গুটিয়ে রাখতেন। নিজেকে আড়াল করে রাখতেই বেশি ভালবাসতেন তিনি। কারও সঙ্গে মেলামেশা করতেন না তেমন। পাবলিক প্ল্যাটফর্মে তাঁর ছবি রয়েছে হাতে গোনা। সেগুলি দখে যে কেউ বলবেন, তিনি একেবারে দাদু প্রেসলির মতোই দেখতে ছিলেন। পারিবারিক সূত্র থেকে জানা যাচ্ছে, আবসাদগ্রস্থ হয়েই আত্মহত্যা করেছেন প্রেসলির নাতি। তবে পুলিস তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন-  বাড়ি ভাঙতে এসেছে সরকারি লোকজন, ভয়ঙ্কর কাণ্ড করে বসলেন বাসচালক

১৯৭৭ সালে মাত্র ৪২ বছর বয়সে মারা গিয়েছিলেন বিংশ শতাব্দীর অন্যতম কিংবদন্তি এলভিস প্রেসলি। ২০১৭ সালে এলভিস প্রেসলির ৪০তম মৃত্যুবার্ষিকীতে তাঁর শহর গ্রেসল্যান্ডে আয়োজিত একটি অনুষ্ঠানে সপরিবারে দেখা গিয়েছিল বেঞ্জামিনকে। তবে আমন্ত্রণ পেলেও অনুষ্ঠানে যাওয়ার ব্যাপারে অনীহা ছিল বেঞ্জামিনের। বাবার সঙ্গে ছেলের চেহারার সাদৃশ্যকে বরাবর কাকতালীয় বলে উল্লেখ করেছেন মেরি প্রেসলি। দাদুর সঙ্গে খুব একটা সময় কাটানোর সুযোগ না পেলেও বেঞ্জামিন তাঁর পথ অনুসরণ করেছিলেন। কিন্তু দাদুর লেগাসি আর বেশিদিন এগিয়ে নিয়ে যেতে পারলেন না তিনি।