প্রেমিক বেড়াতে যাচ্ছেন, তাঁর জন্য ১০টি নিয়মের তালিকা করে দিলেন প্রেমিকা!

আপনার প্রেমিক কিংবা প্রেমিকা তাঁর বন্ধুবান্ধবদের সঙ্গে কোথাও বেড়াতে গেলে আপনি কি করেন? তাঁর সঙ্গে কখনও কখনও ফোনে কথা বলেন? মেসেজ করেন? তাঁকে মিস করেন? কিংবা আপনার যদি সঙ্গীর বেড়াতে যাওয়া পছন্দ না হয়, তাহলে তাঁর উপর রাগ করেন, তাই তো? কিন্তু প্রেমিক বন্ধুদের সঙ্গে বেড়াতে যাচ্ছে, তার জন্য প্রেমিকা কি করলেন জানেন? প্রেমিকের জন্য ১০টি নিয়মের তালিকা তৈরি করে দিলেন। এবং সেই নিয়ম না মানলে প্রেমিকের সঙ্গে তিনি কী কী করবেন, তারও হুমকি দিয়ে দিলেন।

Updated By: Aug 15, 2016, 06:38 PM IST
প্রেমিক বেড়াতে যাচ্ছেন, তাঁর জন্য ১০টি নিয়মের তালিকা করে দিলেন প্রেমিকা!

ওয়েব ডেস্ক: আপনার প্রেমিক কিংবা প্রেমিকা তাঁর বন্ধুবান্ধবদের সঙ্গে কোথাও বেড়াতে গেলে আপনি কি করেন? তাঁর সঙ্গে কখনও কখনও ফোনে কথা বলেন? মেসেজ করেন? তাঁকে মিস করেন? কিংবা আপনার যদি সঙ্গীর বেড়াতে যাওয়া পছন্দ না হয়, তাহলে তাঁর উপর রাগ করেন, তাই তো? কিন্তু প্রেমিক বন্ধুদের সঙ্গে বেড়াতে যাচ্ছে, তার জন্য প্রেমিকা কি করলেন জানেন? প্রেমিকের জন্য ১০টি নিয়মের তালিকা তৈরি করে দিলেন। এবং সেই নিয়ম না মানলে প্রেমিকের সঙ্গে তিনি কী কী করবেন, তারও হুমকি দিয়ে দিলেন।

প্রেমিক কেইরেন বন্ধুদের সঙ্গে স্পেনে বেড়াতে যাচ্ছেন। যাওয়ার আগে প্রচুর ভালোবাসা সমেত প্রেমিককে ১০টি নিয়মের ওকটি তালিকা তৈরি করে দিলেন প্রেমিকা হোয়াইটনি। সেই তালিকাই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন প্রেমিক। আপনিও দেখে নিন নিয়মের তালিকায় কী কী লেখা রয়েছে।

THE TEN RULES IN FULL 

1. Make sure your phone is charged at ALL times! Phone me at least once a day (2 mins)

2. No girls whatsoever. Don't look. Don't talk. Do not touch!!!!!! (Cheat and I will destroy everything Celtic, I will also make your life a living hell. Kim will be told too.)

3. Do not follow girls on social media.

আরও পড়ুন চিতার হাত থেকে মানুষকে বাঁচালো বাঘ! (ভিডিও)

4. TATTOO = NAW, you'll be checked when you get home

5. DON'T mix drink! "DRUGS ARE FOR MUGS"

6. If on boat party, no drinking games with the opposite sex.

7. Stay in your own bed!

আরও পড়ুন অফিসের সিসিটিভিতে ধরা পড়ল ভূতের অস্তিত্ব!

8. Dinny buy girls drink. That money can be spent on me.

9. Text Kim every day! She'll be worrying.

10. You tell every girl about me ok - if someone flirts, WALK AWAY

NO PHOTOS WITH RANDOM GIRLS OR SC STORIES

প্রেমিকার পাঠানো নিয়মের তালিকা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় তা ইতিমধ্যেই ভাইরাল। লক্ষ লক্ষ মানুষ সেই তালিকা শেয়ার করেছেন। ১২ হাজা মানুষ লাইক করেছেন। কেউ কেউ তো আবার নিজেদের মতামতও প্রকাশ করেছেন।

.