প্রেমিক আক্রান্ত এইচআইভি-তে, শুনে এটা কী করলেন প্রেমিকা!(ভিডিও)

পৃথিবীতে এমন কিছু ঘটনা ঘটে মাঝেমধ্যেই যা দেকে আপনিও নিজেকে স্থির রাখতে পারবেন না। সরাসরি কিছু না বলতে পারলেও, ভিতরে ভিতরে সেই ঘটনার প্রভাব আপনাকে কুড়ে কুড়ে খাবে। এই যেমন নিচের ভিডিওটি দেখলে আপাত দৃষ্টিতে আপনার মনে হতে পারে নিছকই একটি দুর্ঘটনা। কিন্তু, যদি আসল তথ্যটি জানেন তাহলে হয়তো আপনিও স্থির থাকতে পারবেন না।

Updated By: Jun 16, 2016, 04:15 PM IST
প্রেমিক আক্রান্ত এইচআইভি-তে, শুনে এটা কী করলেন প্রেমিকা!(ভিডিও)

ওয়েব ডেস্ক : পৃথিবীতে এমন কিছু ঘটনা ঘটে মাঝেমধ্যেই যা দেকে আপনিও নিজেকে স্থির রাখতে পারবেন না। সরাসরি কিছু না বলতে পারলেও, ভিতরে ভিতরে সেই ঘটনার প্রভাব আপনাকে কুড়ে কুড়ে খাবে। এই যেমন নিচের ভিডিওটি দেখলে আপাত দৃষ্টিতে আপনার মনে হতে পারে নিছকই একটি দুর্ঘটনা। কিন্তু, যদি আসল তথ্যটি জানেন তাহলে হয়তো আপনিও স্থির থাকতে পারবেন না।

ঘটনাটি আরিজোনার। কয়েক বছর ধরেই ওই যুগল একে অপরকে ভালোবাসেন। ডিটিংয়েও যান প্রায় রোজই। সেদিন হঠাত্ই ওই যুবক ঠিক করেন নিজের প্রেমিকাকে সব খুলে বলবেন। করলেনও তাই। জানিয়ে দিলেন, তিনি গত কয়েক বছর ধর এইচআইভি আক্রান্ত। বিষয়টি জানা মাত্রই নিজেদের মধ্যে সম্পর্ক ছিন্ন করে দেয় প্রেমিকা। অবশেষে, দিন কয়েক আগে শহরের একটি রাস্তা দিয়ে সাইকেল চেপে যাচ্ছিলেন ওই যুবক। হঠাই লাল রংয়ের একটি গাড়ি এসে তাঁকে সজোরে ধাক্কা মেরে পালিয়ে যায়। মুহূর্তে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাঁকে বাঁচাতে কয়েকজন এগিয়ে আসলেও সেখান থেকে পালিয়ে যান ওই যুবক। পরে জানা গেছে গাড়িতে ছিল তাঁরই প্রেমিকা। উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই তাঁকে সেদিন ধাক্কা মারা হয়েছিল বলে জানা যায়। এই ঘটনাটির সিসিটিভি ফুটেজ সামনে আসা মাত্রই বর্তমানে তা ভাইরাল।

দেখুন সেই ঘটনার ভিডিওটি-

 

.