মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বন্দুকবাজের তাণ্ডব, মৃত কমপক্ষে ৫

আবারও মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুকবাজের তাণ্ডব। এবার ফ্লোরিডার ফোর্ট লাউডারডেল-হলিউড ইন্টারন্যাশনাল বিমানবন্দরে। গুলিবৃষ্টিতে এখনও পর্যন্ত পাঁচ জনের মৃত্যুর খবর মিলেছে। গুলিবিদ্ধ আরও আট। হামলাকারী বছর কুড়ির এক যুবক বলে পুলিসসূত্রে খবর। গায়ে ছিল স্টার ওয়ার্সের টি-শার্ট। প্রত্যক্ষদর্শীদের দাবি, চলাফেরাতেও কোনও অস্বাভাবিকতা নজরে আসেনি কারোর। বিমানবন্দরে ব্যাগেজ কাউন্টারের সামনে হঠাত্‍ গুলি চালাতে শুরু করে সে।

Updated By: Jan 7, 2017, 08:43 AM IST
মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বন্দুকবাজের তাণ্ডব, মৃত কমপক্ষে ৫

ওয়েব ডেস্ক : আবারও মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুকবাজের তাণ্ডব। এবার ফ্লোরিডার ফোর্ট লাউডারডেল-হলিউড ইন্টারন্যাশনাল বিমানবন্দরে। গুলিবৃষ্টিতে এখনও পর্যন্ত পাঁচ জনের মৃত্যুর খবর মিলেছে। গুলিবিদ্ধ আরও আট। হামলাকারী বছর কুড়ির এক যুবক বলে পুলিসসূত্রে খবর। গায়ে ছিল স্টার ওয়ার্সের টি-শার্ট। প্রত্যক্ষদর্শীদের দাবি, চলাফেরাতেও কোনও অস্বাভাবিকতা নজরে আসেনি কারোর। বিমানবন্দরে ব্যাগেজ কাউন্টারের সামনে হঠাত্‍ গুলি চালাতে শুরু করে সে।

আরও পড়ুন- ঢাকা হোলি আর্টিসানে হত্যাকাণ্ডের নায়ক মুজাহিদিন নেতা নুরুল ইসলাম মৃত

প্রথম দফায় মুহর্মুহু গুলি চালানোর পর, ফের বন্দুকে গুলি ভরার চেষ্টা করে আততায়ী। তখনই পাল্টা আক্রমণে তার ওপরও গুলি চালায় পুলিস। গ্রেফতার করা হয় হামলাকারীকে। আইন মোতাবেক কড়া শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ফ্লোরিডার গভর্নর রিক স্কট। মিয়ামি ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের পর, দক্ষিণ ফ্লোরিডায় দ্বিতীয় বৃহত্তম এই ফোর্ট লাউডারডেল-হলিউড ইন্টারন্যাশনাল বিমানবন্দর। সেখানে বন্দুকবাজের হানায় চিন্তার ভাঁজ মার্কিন প্রশাসনের কপালে। বিশেষ করে, গত কয়েক বছরে যেভাবে হামলাকারীদের টার্গেট হয়ে উঠছে দেশের বিমানবন্দরগুলি, তা নিয়ে স্পষ্টতই বাড়ছে উদ্বেগ।