Gunattack in Mexico: হাইওয়ের পাশে এসে দাঁড়াল রেসিং কার, বন্দুকহাতে ট্রাক থেকে নামল যমদূত...

Gunattack in Mexico: কার রেসিং শোয়ে অংশ নেওয়া চালকেরা একটি হাইওয়ের পাশে তাঁদের গাড়ি দাঁড় করিয়েছিলেন। তখন একদল লোক একটি ট্রাক থেকে নেমে আসেন এবং তাঁরা চালকদের লক্ষ্য করে গুলি করেন। তাতেই এই রক্তারক্তি ঘটনা।

Updated By: May 21, 2023, 12:56 PM IST
Gunattack in Mexico: হাইওয়ের পাশে এসে দাঁড়াল রেসিং কার, বন্দুকহাতে ট্রাক থেকে নামল যমদূত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেক্সিকোতে গতকাল শনিবার গুলিতে ১০ ব্যক্তি নিহত হয়েছেন। স্থানীয় প্রশাসনের সূত্রে এ কথা জানা গিয়েছে। মেক্সিকোর উত্তরাঞ্চলের শহর এনসেনাডায় গুলি চালানোর এই ঘটনাটি ঘটেছে। শহরটি মার্কিন যুক্তরাষ্ট্রের সীমান্তের কাছে অবস্থিত। এনসেনাডা কর্তৃপক্ষ বলেছে, কার রেসিং শো'য়ে অংশ নেওয়া একদল অপেশাদার চালককে লক্ষ্য করে গুলি চালানোর এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় ১০ জন নিহত ও ৯ জন আহত হয়েছেন।

আরও পড়ুন: A Trio of Asteroids: একই দিনে তিনটি গ্রহাণু! পৃথিবীর আয়ু কি আর কয়েক মুহূর্ত?

মেক্সিকো শহর প্রশাসনের কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, কার রেসিং শোয়ে অংশ নেওয়া চালকেরা একটি হাইওয়ের পাশে তাঁদের গাড়ি দাঁড় করিয়েছিলেন। তখন একদল লোক একটি ট্রাক থেকে নেমে আসেন এবং তাঁরা চালকদের লক্ষ্য করে গুলি করেন। তাতেই এই রক্তারক্তি ঘটনা।

কিছুদিন আগে পাকিস্তানে বন্দুকহানার ঘটনা ঘটে। ৭ শিক্ষিক নিহত হয়েছিলেন। স্কুলে ঢুকে গুলি চালিয়েছিল আততায়ী। পৃথক হামলায় প্রাণ গিয়েছিল আরও এক শিক্ষকের। এলাকার সমস্ত হাসপাতালে জরুরি অবস্থা ঘোষণা করেছিল প্রশাসন। রক্তাক্ত হয়েছিল পাকিস্তান। 
স্টাফরুমে বসে তখন পরীক্ষা নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন শিক্ষিকরা। আফগানিস্থান সীমান্ত-লাগোয়া পাকিস্তানে খাইবার পাখতুনখাওয়া প্রদেশের একটি স্কুলে তখন ঢুকে পড়ে হামলাকারী। এরপর গুলি করে ৭ জন শিক্ষককে খুন করে সে। 

আরও পড়ুন: Old Hebrew Bible: একটি বাইবেল কত ডলারে বিক্রি হল শুনলে চোখ কপালে উঠবে!

খাইবার পাখতুনখাওয়া প্রদেশেরই শালোজান রোডে হামলার মুখে পড়েছিলন আরও এক শিক্ষক। গাড়ি চালিয়ে যাওয়ার সময়ে আততায়ীর গুলিতে প্রাণ হারিয়েছিলেন তিনি। কোনও জঙ্গি গোষ্ঠীঅবশ্য হামলার দায় স্বীকার করেনি। তবে মনে করা হচ্ছিল পাক তালিবানরাই এই ঘটনার পিছনে রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.