UFO-র গল্প হলেও সত্যি! টেক্সাসের আকাশে অদ্ভুত আলোকযানের হদিশ

প্রায় আমরা খবর শুনি পৃথিবীর বুকে ভিনগ্রহের মহাকাশযান দেখা গেছে। কখনও  কখনও গুজব বলে উড়িয়ে দিই। কখনও মনে হয় মানুষের কৌতুহলকে উস্কে দেওয়ার জন্য কিছু মনগড়া গল্প। তবে এই মনগড়া গল্প হয়ত সত্যি হতে চলেছে।

Updated By: Aug 22, 2014, 06:31 PM IST

ওয়েব ডেস্ক: প্রায় আমরা খবর শুনি পৃথিবীর বুকে ভিনগ্রহের মহাকাশযান দেখা গেছে। কখনও  কখনও গুজব বলে উড়িয়ে দিই। কখনও মনে হয় মানুষের কৌতুহলকে উস্কে দেওয়ার জন্য কিছু মনগড়া গল্প। তবে এই মনগড়া গল্প হয়ত সত্যি হতে চলেছে।

অস্পষ্ট কোনও ছবি নয়, প্রমাণ হিসাবে আপনি ভিডিও দেখে ধারনা করতে পারেন পৃথিবীর আকাশে এইরকম "আলোকযান' সাধারণত কোনওদিন দেখেনি। এই ভিডিও ইউএফও নিয়ে গবেষণা কাজে এগিয়ে নিয়ে যাবে বলে মনে করছেন বিজ্ঞানীরা।

গত সপ্তাহে মার্কিন যুক্তরাষ্ট্রে টেক্সাস, হাউসটনের বিভিন্ন জায়গায় মেঘলা আকাশে আলোর রিঙের মতো একটি যান উড়তে দেখা গেছে। কয়েকশো মানুষ এইরকম বিরল দৃশ্যের সাক্ষী থাকেন। হাউসটনের এক ব্যক্তি অ্যান্ড্রু পিনা গাড়ি চালানোর সময় লক্ষ্য করেন আকাশে অদ্ভুত একটা আলোর রিঙ উড়ে যাচ্ছে। তত্ক্ষনাত তিনি ভিডিও করেন। ইউএফও নিয়ে সারা বিশ্ব তোলপাড় হলেও নাসার তরফ থেকে সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি।