Russia: রাশিয়ায় ডুবে গেলেন চার ভারতীয় ডাক্তারি পড়ুয়া, চাঞ্চল্য!

Four Indian Medical Students Drown: একটি নদীতে চার ভারতীয় মেডিকেল ছাত্র ডুবে মারা গিয়েছেন এবং দেশের ভারতীয় মিশনগুলি যত তাড়াতাড়ি সম্ভব তাঁদের মৃতদেহ তাঁদের আত্মীয়দের কাছে পাঠানোর জন্য রাশিয়ান কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় করছে।

Updated By: Jun 7, 2024, 12:13 PM IST
Russia: রাশিয়ায় ডুবে গেলেন চার ভারতীয় ডাক্তারি পড়ুয়া, চাঞ্চল্য!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাশিয়ার সেন্ট পিটার্সবার্গের কাছে একটি নদীতে চার ভারতীয় মেডিকেল ছাত্র ডুবে মারা গিয়েছেন এবং দেশের ভারতীয় মিশনগুলি যত তাড়াতাড়ি সম্ভব তাঁদের মৃতদেহ তাঁদের আত্মীয়দের কাছে পাঠানোর জন্য রাশিয়ান কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় করছে।

আরও পড়ুন: Hanuman Chalisa Recitation in France: ফান্সে সমবেত কণ্ঠে 'হনুমান চালিশা', নজির গড়লেন নরেশপুরী মহারাজ
চারজন ছাত্রের মধ্যে দুজন ছেলে এবং দুজন মেয়ে রয়েছে যাঁরা ১৮-২০ বছর বয়সী। তাঁরা প্রত্যেকেই ভেলিকি নভগোরড শহরের কাছের নভগোরড স্টেট ইউনিভার্সিটিতে অধ্যয়নরত।
স্থানীয় মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে, তাঁদের একজন মহিলা ভারতীয় ছাত্র, যিনি ভলখভ নদীর তীরে সমস্যায় পড়েছিলেন। তারপরই তাঁর চার সঙ্গী তাকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। তাঁকে বাঁচাতে গিয়ে আরও তিনজন নদীতে ডুবে যায়। তৃতীয় একজন ছেলেকে স্থানীয় লোকজন নিরাপদে টেনে নিয়ে গেছে।
“আমরা যত দ্রুত সম্ভব মরদেহ স্বজনদের কাছে পাঠানোর কাজ করছি। যে শিক্ষার্থীর জীবন রক্ষা পেয়েছে তার যথাযথ চিকিৎসাও করা হচ্ছে,” মস্কো থেকে ভারতের দূতাবাস এক্স-এ পোস্ট করে বলেছেন।
সেন্ট পিটার্সবার্গে ভারতের কনস্যুলেট জেনারেল বলেছেন যে এই শিক্ষার্থীরা ভেলিকি নভগোরড স্টেট ইউনিভার্সিটিতে মেডিকেলের শিক্ষা নিচ্ছিলেন।

আরও পড়ুন:Italy: বন্যায় ভেসে যাওয়ার আগেই তিন বন্ধুর শেষ আলিঙ্গন! নেটমাধ্যমে ভাইরাল ভিডিয়ো...
কনস্যুলেট জেনারেল বলেছেন যে, তাঁরা যত তাড়াতাড়ি সম্ভব মৃতদেহ স্বজনদের কাছে পাঠানোর জন্য ভেলিকি নভগোরোডের স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে একত্রে কাজ করছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.