ঘুমন্ত অবস্থায় একাধিকবার ধর্ষণ বয়ফ্রেন্ডের, প্রায় সাড়ে ৭ কোটি টাকা জরিমানা আদালতের

২০১৬ সালে আদালত হাস্টভেইটকে ৭ বছরের কারাদণ্ড দেয়। জামিনের আবেদন জানালে আদালত সাজা কমিয়ে ১৫ মাস করে দেয়। তার সঙ্গে মোটা অঙ্কের জরিমানা করা হয়। জেল কর্তৃপক্ষ থেকে জানানো হয় তাঁর বিরুদ্ধে পুরনো অপরাধের কোনও রেকর্ড নেই

Updated By: Feb 9, 2020, 04:15 PM IST
ঘুমন্ত অবস্থায় একাধিকবার ধর্ষণ বয়ফ্রেন্ডের, প্রায় সাড়ে ৭ কোটি টাকা জরিমানা আদালতের
প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: ঘুমন্ত অবস্থায় আয়ারল্যান্ডের এক মহিলাকে ধর্ষণ করে তাঁরই বয়ফ্রেন্ড। একবার নয় একাধিকবার। যার জেরে মানসিক অবসাদে ডুবে যান ওই মহিলা। স্বপ্ন ছিল শিক্ষিকা হওয়ার। চুরমার হয়ে যায় তা-ও। আদালত এক রায়ে দোষী সাব্যস্ত বয়ফ্রেন্ড ম্যাগনাস হাস্টভেইটকে এর জন্য জরিমানা করে ১০ লক্ষ ইউরো।

২০১৬ সালে আদালত হাস্টভেইটকে ৭ বছরের কারাদণ্ড দেয়। জামিনের আবেদন জানালে আদালত সাজা কমিয়ে ১৫ মাস করে দেয়। তার সঙ্গে মোটা অঙ্কের জরিমানা করা হয়। জেল কর্তৃপক্ষ থেকে জানানো হয় তাঁর বিরুদ্ধে পুরনো অপরাধের কোনও রেকর্ড নেই।

আরও পড়ুন- VIDEO: ‘দানবের সঙ্গে লড়াই করছে তোমার মা’, দূর থেকে আলিঙ্গন করে মেয়েকে সান্ত্বনা

২০১১ সালে ওই মহিলা এবং হাস্টভেইট লিভ-ইন সম্পর্কে আসেন। ২০১২ সালে ওই মহিলা অভিযোগ তোলেন, ঘুমন্ত অবস্থায় তাঁকে একাধিক বার ধর্ষণ করে হাস্টভেইট। তাঁর অনিচ্ছা সত্ত্বেও জোর জবরদস্তি শারীরিক নির্যাতন চালাত। যার ফলে মানসিক অবসাদে ডুবে যান ওই মহিলা। এর পর সম্পর্ক থেকে বেরিয়ে লন্ডনে চলে আসেন সাইকোলজি নিয়ে পড়তে।  

.