মার্কিন যুক্তরাষ্ট্রে ফের বন্দুকবাজের হামলা! মৃত্যু পুলিসকর্মীর

মার্কিন যুক্তরাষ্ট্রে ফের বন্দুকবাজের হামলা। মারা গেলেন কমপক্ষে তিন পুলিসকর্মী। এবার লস অ্যাঞ্জেলেসের লুসিয়ানায়। ব্যাটন রুজ এলাকায় এলোপাথারি গুলি চালায় এক বন্দুকবাজ। গুলিবিদ্ধ হয়েছেন সাত পুলিসকর্মী। এই ঘটনার কারণ কী এখনও স্পষ্ট নয়। পাঁচই জুলাই ব্যাটন রুজ এলাকাতেই অ্যালটন স্টার্লিং নামে এক কৃষ্ণাঙ্গ যুবককে সন্দেহের বশে গুলি করে হত্যা করে পুলিস।

Updated By: Jul 17, 2016, 10:32 PM IST
মার্কিন যুক্তরাষ্ট্রে ফের বন্দুকবাজের হামলা! মৃত্যু পুলিসকর্মীর

ওয়েব ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রে ফের বন্দুকবাজের হামলা। মারা গেলেন কমপক্ষে তিন পুলিসকর্মী। এবার লস অ্যাঞ্জেলেসের লুসিয়ানায়। ব্যাটন রুজ এলাকায় এলোপাথারি গুলি চালায় এক বন্দুকবাজ। গুলিবিদ্ধ হয়েছেন সাত পুলিসকর্মী। এই ঘটনার কারণ কী এখনও স্পষ্ট নয়। পাঁচই জুলাই ব্যাটন রুজ এলাকাতেই অ্যালটন স্টার্লিং নামে এক কৃষ্ণাঙ্গ যুবককে সন্দেহের বশে গুলি করে হত্যা করে পুলিস।

আরও পড়ুন বিশ্বজুড়ে পাড়ায় পাড়ায় জঙ্গিদাদের কোচিং সেন্টার চলছে!

মিনেসোটাতেও পুলিসের গুলিতে কৃষ্ণাঙ্গ হত্যার ঘটনা ঘটে। তারপর ডালাসে সেই ঘটনার প্রতিবাদ চলাকালীনই পাঁচ পুলিসকর্মীকে হত্যা করেন এক কৃষ্ণাঙ্গ স্নাইপার। তিনি প্রাক্তন মার্কিন সেনাকর্মী। কৃষ্ণাঙ্গদের প্রতি বৈষম্যের বদলা নিতে, কৃষ্ণাঙ্গদেরই প্রতিবাদ মিছিলে বেছে বেছে শ্বেতাঙ্গ অফিসারদের খুন করেন ওই বন্দুকবাজ।

আরও পড়ুন  ঢাকায় জঙ্গি হামলায় এবার নর্থ সাউথ ইউনিভার্সিটি যোগ

 

.